রাস্তার কুকুরের কাছে হার মানতে হলো জঙ্গলের হিংস্র চিতাবাঘকে! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-চতুষ্পদী প্রাণীদের মধ্যে সবথেকে ভয়ঙ্কর এবং খতরনাক প্রাণী হচ্ছে বাঘ । ঘন্টায় 120-130 কিলোমিটার গতিবেগে দৌড়াতে সক্ষম। তার পাশাপাশি এর আক্রমণ করার ধরণ এবং ক্ষমতা সম্পর্কে নতুন করে কাউকে জানানোর কোনো প্রয়োজন নেই ।কিন্তু একটা বাঘ যে ভয় পেয়ে যেতে পারে একটি কুকুর এর কাছে সেটা হয়তো আপনি এই ভিডিওটি না দেখলে বুঝতে পারবেন না।

সত্যিই তো কত রকমের অবাক করার মতন ঘটনা ঘটে আমাদের পরিবেশে যেগুলো হয়তো আমরা জানতেই পারতাম না যদি না থাকতো।প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ঘটনা পরিলক্ষিত হয় যেগুলি অত্যন্ত হাস্যকর তার পাশাপাশি অবাক করে তোলে আমাদেরকে এবং এই সমস্ত ঘটনা গু-লি সম্পর্কে আমরা জানতে পারি বলেই হয়তো আমরা এই সমস্ত ঘটনা সম্পর্কে অবগত থাকতে পারি বা সচেতন হতে পারি।

সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি হাস্যকর একটি ভিডিও বলা যেতেই পারে। তার পাশাপাশি অবাক করার মতন কান্ড রয়েছে সেই ভিডিওতে ।কারণ সেখানে একটি বাঘ ভয় পেয়ে গেছে সামান্য একটা কুকুরের কাছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে রাস্তার মাঝে কুণ্ডলী পাকিয়ে শুয়ে আছে একটি কুকুর।

হঠাৎ করে পাশে জঙ্গল থেকে একটি চিতাবাঘ বেরিয়ে এসে চড়াও হয় কুকুরটির ওপর। হঠাৎ আক্রমনের ফলে কুকুরটিও প্রথমে ভয় পেয়ে যায়। তারপর প্রানপন চিৎকার করতে থাকে কুকুরটি। আর এই চিৎকারে ঘাবড়ে যায় চিতাবাঘ। রনে ভঙ্গ দিয়ে আবার পালিয়ে যায় জঙ্গলে।ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে নেট দুনিয়াতে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button