নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হলো অভিনেতা অভিষেকের মেয়ের সঙ্গে কাটানো মৃত্যুর আগের ভিডিও! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আচমকাই চলচ্চিত্র জগতে নক্ষত্রপতন! হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র 57 বছর বয়সে প্রয়াত হলেন জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।

দীর্ঘ সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় চলচ্চিত্র থেকে শুরু করে বিভিন্ন ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। বর্তমানে টেলি দুনিয়ার পরিচিত মুখ ছিলেন তিনি।আচমকাই তার মৃত্যুর খবরে রীতিমতো কান্নায় ভেঙে পড়েছেন তার সহকর্মীরা।

জানা যায় মঙ্গলবার ধারাবাহিকের সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিষেক। যা খাচ্ছিলেন তাই বমি হয়ে যাচ্ছিল।অসুস্থ থাকা সত্ত্বেও বুধবার জিতের নয়া রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’-র শুটিংয়ে সস্ত্রীক হাজির হন অভিনেতা। কিন্তু সেখানে শুটিং শেষ করতে পারেননি তিনি। অসুস্থ হয়ে পড়ায় তাকে সেখানেই চিকিৎসকের পরামর্শে ওষুধ দেওয়া হয়।

ফ্লোরে উপস্থিত ছিলেন অভিষেকের সহ অভিনেতা ভরত কল, জিতু এবং রূপঙ্কর। তাকে অসুস্থ হয়ে পড়তে দেখে অত্যন্ত চিন্তিত হয়ে সেখান থেকেই সরাসরি হাসপাতালে ভর্তির প্রস্তাব দেন সকলে। কিন্তু হাসপাতালে ভর্তি হতে না চাওয়ায় বাড়ীতেই ফিরে আসেন অভিষেক।

সেখানেই তাকে স্যালাইন দেওয়া হয়।কিন্তু রাত 1 টা বেজে 40 মিনিট নাগাদ আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই কিংবদন্তী অভিনেতার। তার মৃত্যুর খবরে চরম শোকের ছায়া টলিউড জগতে। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠে এসেছে অভিনেতার একটি শেষ ভিডিও। এই ভিডিওটি দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন তার ভক্তরা।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিষেক তার নিজের মেয়েকে সাজিয়ে দিচ্ছেন।বাবা মেয়ের এই মুহূর্ত দেখে কান্নায় ভেঙে পড়েছেন সকলে। আর কোনদিনই অভিনেতার মেয়ে তার বাবাকে দেখতে পারবেনা।

টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে অভিষেক চট্টোপাধ্যায় এর এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যদি আপনিও এই তারকা’র ভক্ত হয়ে থাকেন সেক্ষেত্রে অবশ্যই তার শেষ ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button