বিশাল কোবরা সাপের সামনে নিজের বাচ্চাদের আগলে দাঁড়িয়ে রয়েছে মা মুরগিটি! করল প্রাণপণ লড়াই! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া খুললেই আজকাল নানান ধরনের ভিডিওর সম্ভার দেখতে পাওয়া যায়।পূর্ববর্তী সময়ে মানুষের মধ্যে নেট মাধ্যমের ব্যবহার এতটা প্রচলিত ছিল না।কিন্তু বর্তমানে যুগের পরিবর্তনের সাথে সাথেই ক্রমশ মানুষের জীবনে একটি বড় জায়গা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া।

ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার না করলে যেন মানুষের আজকাল চলেই না।

এর আগেও আমরা সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিও দেখতে পেয়েছি যে গুলো দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন মানুষ।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা সম্প্রতি নেট মাধ্যমের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

প্রসঙ্গত আমাদের সকলের জীবনে মায়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মা মানেই আমাদের জীবনের অন্যতম ভালো বন্ধু এবং সঙ্গী।তবে এই মাতৃত্বের সত্তা যেমন মানুষের মধ্যে বিরাজ করে ঠিক তেমনই পশুপাখিদের মধ্যেও থাকে মায়ের আধার। তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি।

তারাও তাদের সন্তানকে আগলে রাখে ভালোবেসে বুক দিয়ে। তারাও মায়ের মতো করেও নিজের সন্তানদের যত্ন করে ভালো রাখার চেষ্টা করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাস্কেট এর মধ্যে নিজের সন্তান-সন্ততিদের নিয়ে বসে রয়েছে একটি মা মুরগি।

সে তার পালক দিয়ে নিজের সন্তানদের আড়াল করে রেখেছে। অন্যদিকে দুটি বিশালাকৃতির কোবরা একেবারে মুখিয়ে রয়েছে মুরগির বাচ্চা গুলিকে খাওয়ার জন্য। এরপর ঠিক যখন ঐ মুরগির বাচ্চা গুলিকে সাপগুলি আক্রমণ করতে যায় তখন মা মুরগিটি লড়াই করতে শুরু করে দেয়।

দীর্ঘক্ষণ ধরে সাপ এবং মুরগির লড়াই চলতে থাকে। অবশেষে হার মানতে বাধ্য হয় দুটি সাপ। অভিজিৎ নামক এক ব্যক্তির নিজের ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক সাপ এবং মুরগির লড়াই এর এই ভিডিওটি পোস্ট করেছেন।

প্রায় তিন লাখ এর কাছাকাছি মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখে নিয়েছেন। প্রতিবেদনটি ভাল লেগে থাকলে আপনারাও দেখে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে পারেন এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button