বিশাল বড় কোবরা সাপটির গলা চেপে ধরেছে ছোট্ট বাঁদরটি! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাপ এবং বাঁদরের লড়াই এর দৃশ্য ভাইরাল হয়ে উঠেছে। এই দৃশ্যটি দেখে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন। যদিও সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভাইরাল ভিডিও কোন নতুন ঘটনা নয়।

স্মার্টফোনের সহজলভ্যতার পর থেকেই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের সঙ্গে ওতপ্রতভাবে জড়িয়ে গিয়েছে।ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমাতে যাওয়ার সময় পর্যন্ত হাতে স্মার্টফোনে থাকা সোশ্যাল মিডিয়াতে একঝলক চোখ রাখলে যেন মানুষের চলেই না। বিভিন্ন ভিডিও এখানে লাইক ,কমেন্ট এবং শেয়ার সংখ্যার উপর ভিত্তি করে ভাইরাল হয়ে থাকে।

যেমন এই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে সাপটা বের হতেই বানরটা ভয়ে একদিকে সরে গেল। এরপরেই সাপুড়ে যখনই সাপটাকে সরাতে যায় সাপটা তখন ছোবল মারার চেষ্টা করে। এরপরই সাপ এবং বাঁদরের খেলা দেখানো শুরু হয়।

বানরটা দেখা যায় এদিক-ওদিক লাফিয়ে মাঝে মাঝে সে আবার সাপটার কাছে এসেও বলছে। দেখা যায় সাপটাও ফনা তুলে রয়েছে আর এদিকে বানরটা বসে রয়েছে। তারপরে সাপুড়ে সাপটাকে বানরটার আরেকটু কাছে সরিয়ে দেয় যাতে তারা খেলাটা দেখানো শুরু করে।

বেশ কয়েকবার বানরটিকে বাগে পেয়ে সাপটি ছোবল দিতে যায়। যদিও প্রত্যেকবারই প্রাণে বেঁচে যায় বাদরটি। প্রসঙ্গত উল্লেখ্য Daily Village Topic নামের ইউটিউব চ্যানেলে এই ভিডিও আপলোড হয়েছে।

ইতিমধ্যেই প্রায়5.2 লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন 17 হাজার মানুষ। যদি আপনাদের প্রতিবেদনটি ভালো লাগে থাকে সেক্ষেত্রে অবশ্যই এই ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button