রাস্তা ভর্তি দর্শকের সামনে দুর্দান্ত স্টেপে নেচে সকলকে চমকে দিল খুদে কন্যা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক দৃশ্য দেখতে পাই যা আপাতদৃষ্টিতে সহজে খালি চোখে দেখা যায় না। বর্তমানে নেট মাধ্যম মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ। শিশু থেকে শুরু করে বয়স্ক সকলেই সোশ্যাল মিডিয়ার সঙ্গে আজকাল যুক্ত হয়ে পড়েছেন।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে তৃতীয় বিশ্বের দেশগুলোতে নেট মাধ্যমের ব্যবহারকারীর সংখ্যা ক্রমশই বৃদ্ধি পেয়ে চলেছে। যেমন বিগত বেশ কয়েকদিন ধরেই ফেসবুক এবং ইন্সট্রাগ্রাম গুলিতে ভাইরাল ভিডিওর সংখ্যা বাড়ছে।প্রধানত লাইক এবং কমেন্ট সংখ্যার উপর ভিত্তি করেই কোন ভিডিও বা ফটো কতটা ভাইরাল হয়েছে তা নির্ধারণ করা হয়।

সম্প্রতি নেট মাধ্যমে একটি শিশুর ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। প্রসঙ্গত বর্তমান প্রজন্মের শিশুরা অনেকটাই অ্যাডভান্স।তারাও এখন টিভি বা মোবাইল দেখে নানা রকম নাচ আয়ত্ত করে নেয় সহজে। আর তাদের এই প্রতিভাকে কেবল ঘরের দেওয়ালে বন্দী থাকেনা।

সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভা সর্বসম্মুখে নিয়ে আসতে পারে তারা। প্রতিনিয়ত ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো প্লাটফর্ম গুলিতে চোখ রাখলেই এই ধরনের শিশুদের অনেক ভিডিওই আপনারা দেখতে পারবেন। বর্তমানে ইন্সটাগ্রাম এর দরুন অত্যন্ত জনপ্রিয় বিভিন্ন রিল ভিডিও। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই আজকাল এই রিল ভিডিও বানাতে ব্যস্ত থাকেন।

দিন কয়েক আগে নেট মাধ্যমে একটি শিশুর অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে দুর্দান্তভাবে নাচ করছে সেই ছোট্ট মিষ্টি খুদে। আর তাকে ঘিরে রয়েছে অসংখ্য মানুষ। সকলেই ক্যামেরাবন্দি করছে নাচকে। খুব বড়জোর 5 থেকে 6 বছর বয়স হবে ওই বাচ্চাটির।

এটুকু বয়সেই যে অসাধারণ প্রতিভার অধিকারী হয়েছে এই খুদে শিশু তা বিশেষভাবে উল্লেখযোগ্য। শুধুমাত্র নাচ নয়, অসাধারণ কায়দায় এক্সপ্রেশন দিয়েছে সে।বলিউডের চলচ্চিত্র ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার গান ‘অরিজিৎ সিং’ এবং ‘শ্রেয়া ঘোষালে’-র গাওয়া “মানবা লাগে” এই গানটিতে প্রথমে নাচ করেছে এই ছোট্ট বাচ্চাটি।

আর তারপরে আরেকটি জনপ্রিয় গান “ইয়ে জাবানি হে দিবানি” সিনেমার গান ‘রেখা ভারদ্বাজ’, ‘ভিশাল দাদলানি’-র গাওয়া “ঘাগড়া”এই দ্বিতীয় গানটির সঙ্গেও অসাধারনভাবে নাচ করেছে এই ছোট্ট শিশুটি।Kumar Anand নামের একটি নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে এই শিশুর নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। প্রায় 22 লক্ষ মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন 177 হাজার মানুষ। দেখে নিন সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button