বাছুরের সাথে খেলতে গেল ছোট্ট শিশু। হঠাৎই শিং দিয়ে সজোরে গুতো মারলো বাছুরটি! তারপর যা হল! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক বিষয় সম্পর্কে জানতে পারি যা আমাদেরকে অবাক করে রেখে দেয়। বিভিন্ন জীবজন্তু সংক্রান্ত ভিডিও নেট মাধ্যমে অত্যন্ত দ্রুতগতিতে ভাইরাল হয়ে থাকে। এর আগেও কমবেশি আমরা সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের জিনিস ভাইরাল হতে দেখতে পেয়েছি।

ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো প্লাটফর্ম গুলি ব্যবহারকারীদের কাছে জনপ্রিয়তা পেয়ে যাওয়ার পর থেকেই এই ভাইরাল হওয়ার সংখ্যা যেন একধাক্কায় কয়েক গুণ বেড়ে গিয়েছে।।বিশেষত স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আজকাল মানুষ সোশ্যাল মিডিয়া বেশি পরিমাণে ব্যবহার করছেন। তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পেয়ে চলেছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করব যা দেখে রীতিমত ভয় পেয়ে গিয়েছেন একাংশ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি শিশু রাস্তার উপরে বাছুরের সাথে খেলা করছিল। কিন্তু আচমকাই বাছুরটি সিং দিয়ে শিশুটিকে গুতো দিতে যায়। যদিও শেষ পর্যন্ত কোনভাবে প্রাণে বেঁচে যায় এই শিশুটি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হতে না হতেই নেটিজেনরা রীতিমত অবাক হয়ে গিয়েছেন।

My village family lifestyle নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। প্রায় 10 মিলিয়ন এর বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় 24 হাজার মানুষ।

যদি আপনাদেরও প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে ভিডিওটি অবশ্যই দেখে নিতে ভুলবেন না।দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদনের সাথেই যুক্ত করা হলো। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button