বিছানায় নিশ্চিন্তে ঘুমিয়ে ছিল ছোট্ট শিশুটি, হঠাৎ বেরিয়ে এসে ছোবল মারলো বিশাল সাপ! তারপর যা হল! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-আমরা বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন সাপ উদ্ধারের ঘটনা দেখে থাকি ।। গভীর জঙ্গল হোক কিংবা বাড়ির আশেপাশে থাকা যে কোন জলাশয় ।মূলত এই সমস্ত জায়গাতে বিষাক্ত সাপ এর দেখা পাওয়া যায়। কিন্তু বর্তমানে সেই ধারণা সম্পূর্ণ রকমভাবে পাল্টে গেছে। এখন বাড়ির বেডরুম থেকে শুরু করে রান্নাঘর এমনকি ঠাকুর ঘর দেখতে পাওয়া যাচ্ছে বিষাক্ত সাপের।

যদি কখনো কোনো বাড়ির মধ্যে বিষাক্ত সাপকে দেখতে পাওয়া যায় তখন তার বাড়ির লোকেরা ভয় পেয়ে সে সাপটিকে মেরে ফেলার চেষ্টা করে । কিন্তু অনেকে আবার বুদ্ধিমানের মতন কাজ করে ।তৎক্ষণাৎ খবর দেয় স্থানীয় এক সাপুড়ে ।কিছুক্ষণের মধ্যেই যদি সেখানে স্থানীয় সাপুড়ে এসে উপস্থিত হয় তাহলে তিনি তার অভিজ্ঞতা এবং সরঞ্জাম এর মাধ্যমে হিসাব থেকে উদ্ধার করে এবং নিরাপদ জায়গা ছেড়ে দেয় ।প্রত্যেকের এই পৃথিবীতে বাঁচার অধিকার আছে ।

কাজেই কেউ যখন যতক্ষণ না পর্যন্ত আপনার কোন ক্ষতি না করবে ততক্ষণ পর্যন্ত তাকে আঘাত করা আপনার উচিত হবে না ।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা গিয়েছে যে একটি খাটের তলাতে একটি সাপ কুণ্ডলী পাকিয়ে শুয়ে রয়েছে ।সেই কোবরা সাপটাকে দেখতে পাই বাড়ির লোকেরা ।

তৎক্ষণাৎ তারা খবর দেই এক সাপুড়ে কে । কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় সাপুড়ে । সে তার অভিজ্ঞতা এবং সরঞ্জাম দিয়ে উদ্ধার করে নিরাপদ জায়গায় মুক্ত করে ।সেই সাপটিকে ।। ইতিমধ্যে ভিডিওটি মারাত্মক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button