চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুযোগ! পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে নিয়োগ করা হচ্ছে প্রচুর কর্মী! বেতন 28,000! রইল আবেদন করার পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন:চাকরিপ্রার্থীদের জন্য সুখবর।সম্প্রতি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এর তরফ থেকে একাধিক শূন্য পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানা যাচ্ছে গ্রুপ ডি পদে কলকাতার ওয়েস্ট সার্কেলের অধীন ব্রাঞ্চ অফিসে নিয়োগ করা হবে এই ক্ষেত্রে। আবেদনকারীকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস হতে হবে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই বিজ্ঞপ্তি সম্পর্কে।

পার্টটাইম সুইপার পদে নিয়োগ করা হবে। মোট পদ রয়েছে 28 টি। অষ্টম শ্রেণী পাস বা কোনরূপ শিক্ষাগত যোগ্যতা না থাকলেও আবেদন করা যাবে। কিন্তু মাধ্যমিকের বেশি শিক্ষা থাকলে আবেদন করা যাবে না। 18 থেকে 24 এর মধ্যে আবেদনকারীর বয়স হতে হবে তবে সংরক্ষিত ক্ষেত্রে প্রার্থীরা ছাড় পাবেন। নিয়োজিত কর্মীদের জন্য 14500 টাকা থেকে 28145 টাকা পর্যন্ত বেতন ধার্য করা হয়েছে।। এছাড়াও নানান ধরনের ভাতা থাকবে।

আগ্রহীরা একমাত্র অফলাইনের মাধ্যমে আবেদন পত্র পূরণ করতে পারেন। এর জন্য আবেদন পত্র পূরণ করে The Chief Manager, HRD Department, Punjab National Bank, Human Resource Department, Circle Office, Kolkata ( West ), United Tower, 3rd floor, 11, Hemanta Bose Sarani , Kolkata -700001 এই ঠিকানায় জমা দিতে হবে।তবে জানিয়ে রাখি এই পদগুলোর জন্য একমাত্র কলকাতা এবং হাওড়া জেলার স্থায়ী বাসিন্দারাই আবেদন করতে পারবেন। আবেদন করার শেষ তারিখ 19 শে ফেব্রুয়ারি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button