11 বছরেও একফোঁটা ফিকে হয়নি প্রেমের রং! সুইমিংপুলে দারুন অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেল গৌরব-ঋদ্ধিমা কে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন— টলিউডের রোমান্টিক কাপল দের মধ্যে অন্যতম গৌরব এবং ঋদ্ধিমা।একসঙ্গে অভিনয় করতে করতে কখন যে একে অপরের প্রেমে পড়ে গিয়েছিলেন তারা তা হয়তো নিজেরাও বুঝতে পারেননি। দার্জিলিঙে পাহাড়ের কোলে সূর্যাস্তের সময় ঋদ্ধিমা কে প্রপোজ করেছিলেন সব্যসাচী পুত্র। তারপর চার হাত এক হতে খুব বেশি সময় লাগেনি।

দীর্ঘ সাত বছর প্রেম সম্পর্কের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। সম্প্রতি কিছুদিন আগেই ছিল তাদের চতুর্থ বিবাহ বার্ষিকী। শুভেচ্ছা জানিয়ে এই দম্পতি সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছিলেন।শুধুমাত্র তাই নয় বিবাহ বার্ষিকী উপলক্ষে দুজনে মুসৌরিতে ছুটি কাটাতেও গিয়েছিলেন।

পাহাড়েই তাদের সম্পর্কের শুরু তাই বিবাহ বার্ষিকীতেও ঘুরতে যাওয়ার জন্য পাহাড় কেই বেছে নিয়েছিলেন তারা।তার পরপরই ছুটি কাটিয়ে বাড়ি ফিরে স্ত্রী ঋদ্ধিমার সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন গৌরব।সেই ছবিতে দেখা যাচ্ছিল কালো পোশাকে পুলের জলে নেমেছেন এই লাভ বার্ডস গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। ছবিটি আপলোড করার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে।

এই লাভ বার্ডস কে নেটিজেনরা বিশেষভাবে পছন্দ করে থাকেন। তাই এর মধ্যেই ছবির কমেন্ট সেকশন নানান ধরনের মন্তব্যে ভরে গিয়েছে। জানা যাচ্ছে ছবিটি তুলেছেন টলিউডের নামকরা ফটোগ্রাফার তথাগত ঘোষ। ছবিটি শেয়ার করে ঋদ্ধিমা ক্যাপশনে লিখেছেন,”Even after all these years, my heart skips a beat when my eyes meet yours”।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button