বিশাল আকার গুইসাপ ধরতে গিয়েই ঘটলো বিপত্তি! আঁচড় খেলেন যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ইন্টারনেট মাধ্যম বর্তমানে মানুষের কাছে এমন একটা জগত যেখানে খুব সহজেই সারাটা দিন অতিবাহিত করা যায়। স্মার্টফোনের সহজলভ্যতার কারণে বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের একেবারেই হাতের মুঠোয় চলে এসেছে। এখানে মানুষ থেকে শুরু করে জীবজন্তু সমস্ত কিছুর ভাইরাল ভিডিও আজকাল আমরা দেখতে পারি।

বিশেষত লকডাউন এরপর থেকেই মানুষের মধ্যে নেট মাধ্যমের ব্যবহারকে ক্রমশ বেড়ে চলেছে। এই নেট মাধ্যম যে শুধু বিভিন্ন ভাইরাল ভিডিও দেখতে বা শুনতে নয় মানুষের নিজস্ব প্রতিভার বিকাশেও সাহায্য করে থাকে।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছিলেন রানু মন্ডল, ভুবন বাদ্যকরের মতো প্রতিভারা।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা দেখলে রীতিমত অবাক হবেন আপনি। ভাইরাল এই ভিডিওটিতে একটি গোসাপ কে দেখা যাচ্ছে।

এই গোসাপটি বাড়ির সামনে থাকা পাঁচিলের কোনায় আটকে গিয়েছিল। এরপরেই স্থানীয় বাসিন্দারা সর্পরক্ষক যুবক সমিরন বারিক কে খবর দেন। তিনি এসে এই গুইসাপটিকে উদ্ধার করে নিয়ে যান।

পাশাপাশি এই সাপ সম্পর্কে সকলকে বিস্তারিত অনেক তথ্য দেন। জানা যাচ্ছে এটি হুগলির চন্ডীতলা এলাকার ভাইরাল ভিডিও। নিজের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন সমিরন বারিক।

জানিয়ে রাখি,এই সরীসৃপ প্রাণীটির বাংলা নাম স্বর্ণ গোধিকা বা সোনালী গুইসাপ। এর বিজ্ঞানসম্মত নাম Varanus flavescens । এই প্রাণীটিকে অনেকেই গরকেল বা গোসাপ বলেও ডাকেন। এই প্রাণীটি সম্পূর্ণ নির্বিষ।

যদি প্রতিবেদনটি পড়ার পর আপনারা আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে সমিরন বারিক এর ইউটিউব চ্যানেলে গিয়ে এই গোসাপ উদ্ধারের ভিডিওটি দেখে নিতে পারেন।

ভিডিওটি ভালো লাগলে বন্ধু-বান্ধবদের সঙ্গে শেয়ার করে নিতে ভুলবেন না। প্রায় সাত মাস পুরনো ভিডিও হলেও 51,000 দর্শক এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় তিন হাজার মানুষ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button