দারুন কায়দায় নদী থেকে বিশাল বড় মাছ ধরলেন বালক! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পেয়েছি।এইসব ভিডিওগুলি আমাদের মনকে আরো সোশ্যাল মিডিয়া সম্পর্কে আগ্রহী হতে সাহায্য করে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কিছু বিশেষ ভিডিও সম্পর্কে আলোচনা করতে চলেছি। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক।সোশ্যাল মিডিয়ায় সাপ সংক্রান্ত যেকোন ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।ভাইরাল এই ভিডিও গুলিতে নানান ধরনের ঘটনাবলী সম্পর্কে জানা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি জলাধারে মাছ ধরতে গিয়েছে এক যুবক। অত্যন্ত দক্ষতার সাথে নদীর পাড়ে গর্ত খুঁড়ে সেখান থেকে একের পর এক বড় মাছ বের করে নিয়ে আসেন ওই যুবক।

দেখেই বোঝা যায় দীর্ঘ সময় ধরে মাছ ধরার এই কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটিতে পরপর প্রায় বড় বড় বেশ কয়েকটি মাছ ধরে ফেলেছেন। প্রসঙ্গত ভারতের মতন দেশে প্রায় 70 থেকে 80 শতাংশ মানুষই কৃষিকাজ, মৎস্যচাষ কিংবা মাছ ধরার সাহায্য জীবিকা নির্বাহ করে থাকেন।

সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে এই ধরনের ভিডিও আপনারা একটু খুঁজলেই দেখতে পারবেন। সাম্প্রতিক ভাইরাল এই ভিডিওটি Around a farm নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে।

প্রায় দেড় মিলিয়নের কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন দুই হাজার মানুষ।কমেন্ট বক্সে সকলেই এই ভিডিওর অত্যন্ত প্রশংসা করেছেন।যদি আপনারা ও মাছ ধরার নতুন নতুন পদ্ধতি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে অবশ্যই দেখে নিতে পারেন এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button