যুবতীর কাঁধে বসে ‘I Love You’ বলে চুমু খাচ্ছে টিয়া পাখিটি! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- মানুষের সাথে পশু পাখি বা জন্তু-জানোয়ারের একটা নিবিড় সম্পর্ক রয়েছে সে ব্যাপারে আমরা প্রত্যেকে অবগত। তার পাশাপাশি আমাদের জগতের তুলনায় তাদের জগত কিন্তু সম্পূর্ণ আলাদা হয় ।তাদের একটা নিজস্ব ভাষা রয়েছে নিজস্ব অনুভূতি রয়েছে যা মনুষ্য প্রজাতির থেকে অনেকটাই আলাদা। ব্যতিক্রমী টিয়া পাখি ময়না পাখি। এরা খুব সহজেই মানুষের ভাষাকে রপ্ত করে নিতে পারে।

সেই চিত্র দেখা গেল এবার এই ভিডিওর মাধ্যমে,আমরা অনেক সময় বাড়িতে কুকুর পুষে রাখি। কারণ কুকুরও অত্যন্ত বিশ্বস্ত একটি প্রাণী। এর পাশাপাশি অনেকে আবার বাড়িতে টিয়া পাখি পুষে রাখেন। কিন্তু এমনটা মনে করা হয় যে পাখিদেরকে মুক্ত আকাশে ছেড়ে দেওয়াই ভালো।

কারণ যে পাখি প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধি করে তাকে কখনোই খাঁচায় ব-ন্দী করে রাখা উচিত নয়। কারণ আমরা ছোটবেলা থেকে একটা কথা জেনে এসেছি বন্যরা বনে সুন্দর শিশুরা মাতৃকোলে । কিন্তু এ যেন এক আলাদা ঘটনার সাক্ষী থাকলাম আমরা। যেখানে একটি পাখি টিয়া পাখি অবাক করে দিয়েছে সকল মানুষকে। ভিডিওতে দেখা যাচ্ছে এক টিয়া তার মহিলা মালকিনের কাঁধে বসে আছে আর মালকিনের উদ্দেশ্যে বেবি বেবি বলছে।

ভিডিওর মাঝেই সে মালকিনকে তিনবার আই লাভ ইউ বলে উঠেছে। সাধারনত সবুজ টিয়া দেখেই আমরা অভ‍্যস্ত কিন্তু ভিডিওর টিয়াটির শরীর আকাশি রঙের। এই টিয়াটির ভিডিও মাতিয়ে রেখেছে সোশ্যাল মিডিয়া।লন্ডনে থাকা এই ছোট্ট টিয়াটির কান্ড দেখে হেসেই অস্থির নেটিজেনরা। ইতিমধ্যে ভিডিওটি মারাত্মক পরিমাণের ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button