‘পরম সুন্দরী’ গানে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় সকলের মন জয় করলেন ‘অন্যভাবে সক্ষম’ যুবতী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যে সমস্ত মানুষেরা শারীরিকভাবে অক্ষম বা কোন কাজ করতে সক্ষম নয় তাদেরকে আমরা প্রতিবন্ধী বলে থাকি। তার পাশাপাশি সমাজের মূল স্রোত থেকে তাদেরকে কোন না কোন দিক থেকে দূরে রাখার চেষ্টা করি। কিন্তু একবারের জন্য আমরা এমনটা ভেবে দেখি না যে বাকি সাধারণ পাঁচটা মানুষের মতো তাদেরও সবকিছুতে অংশগ্রহণ করার সমান অধিকার রয়েছে।

তাদের মধ্যে যদি কোন প্রতিভা থাকে থাকে তাহলে বাকি সবার মতনই সেই সমস্ত প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরার সম্পূর্ণ অধিকার রয়েছে তাদের। বেশ কিছুদিন আগে পরম সুন্দরী নামক একটি জনপ্রিয় হিন্দি গান ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছিল। অভিনয় জগতের তারকা থেকে শুরু করে গানের জগতে তারকার এমনকি সাধারণ মানুষেরা সেই গানের সাথে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছিলেন একের পর এক।

এবং সেখান থেকে কোন কোন ভিডিও হয়ে যাচ্ছিল মুহূর্তের মধ্যে ভাইরাল। তবে এই বাকি সকল ভিডিও তুলনায় এই ভিডিওটি আলাদা মাত্রা দাবি রাখে সেটা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে শারীরিকভাবে অক্ষম বলাবাহুল্য আংশিক অক্ষম এক যুবতী অসম্ভব সুন্দর কায়দায় হুবহু পরম সুন্দরী গানের নাচ করেছেন।

ব্যাকগ্রাউন্ডে টিভিতে চলছে সেই গানের ভিডিও। এবং তার সাথে সামঞ্জস্য রেখেই একই পোশাক পড়ে প্রতিটি স্টেপে নিখুঁতভাবে নিজের প্রতিভাকে তুলে ধরতে পেরেছেন ওই যুবতী ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রচুর মানুষ। এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button