ঠাকুর ভাসানে সিঁদুর মেখে ডিজে গানের তুমুল নাচ সুন্দরী বৌদির! ঝড়ের বেগে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিটি মানুষের মধ্যে নির্দিষ্ট একটা প্রতিভা রয়েছে ।কেউ কেউ এই প্রতিভা গুলোকে খুজে পায় আবার কেউ পায় না। অনেকে আবার নিজেদের প্রতিভাকে চিহ্নিত করার পর সেগুলো কে বিশ্ব দরবারে তুলে ধরতে পছন্দ করেন। এর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বর্তমানের এই সোশ্যাল মিডিয়ায় ।

সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই আমরা দেখতে পাই একাধিক প্রতিভাবান মানুষের চিত্র। কখনো না কখনো গান কখনো আবার আঁকা আবৃত্তির মাধ্যমে খবরের শিরোনাম দখল করতে দেখা যায় তাদেরকে।বিয়ে বাড়ি হোক বা যেকোনো ধরনের ধর্মীয় অনুষ্ঠান নাচের প্রচলন ওটা ভারতবর্ষজুড়ে বহুকাল আগে থেকেই রয়েছে।

মূলত বিসর্জনের সময় পাড়ার সকল বৌদি কাকিমা ভাই বোন মিলিতভাবে যে নাচানাচি করে সেটা সত্যিই একটা আলাদা মুহূর্ত সৃষ্টি করে ।কোন রকম লাজ লজ্জা থাকে না সেই জায়গাতে ।তার পাশাপাশি বর্তমান সময়ে ছেলেদের পাশাপাশি মেয়েরা কিন্তু অনেকখানি এগিয়ে রয়েছে। প্রকাশ্যে নিজের প্রতিভাকে তুলে ধরতে স্বাবলম্বী এখন তারা। ঠিক সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি জায়গাতে খুব সম্ভবত চন্দননগরের জগদ্ধাত্রী পূজার বিসর্জনের সময় পাড়ার সকল যুবক এবং যুবতীরা মিলিতভাবে বিসর্জনের সময় নাচ করছে এবং সেখানে যে গান ব্যবহার করা হয়েছে তা অত্যন্ত হাস্যকর।

অত্যন্ত এনার্জেটিক ভাবে প্রত্যেকে নিজের মতন করে নেচে চলেছে সেই জায়গাতে। এবং ব্যাকগ্রাউন্ডে চলছে ছেলেদেরকে ভালো লাগেনা নামক গানটি। সমস্ত কিছু ক্যামেরাবন্দি হয়েছে ।পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button