ক্লাসের মধ্যেই ছাত্রের সঙ্গে শাড়ি পড়ে দারুন কায়দায় দুর্দান্ত গানে নাচলেন শিক্ষিকা, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে ইন্টারনেট জগত গণমাধ্যম এর চেয়েও বেশি শক্তিশালী হয়ে উঠেছে বিশেষজ্ঞদের মতে।কারণ মুহূর্তের মধ্যেই মুঠো ফোনের সাহায্যে বিভিন্ন ফটো বা ভিডিও ভাইরাল হয়ে চলেছে সারা দুনিয়া জুড়ে। শুধুমাত্র তাই নয় যোগাযোগের দূরত্ব ক্রমশ ছোট হয়ে গেছে এর সাহায্যে।আর এর পেছনে আরেকটি প্রধান কারণ হচ্ছে স্মার্টফোনের সহজলভ্যতা।

বাচ্চা হোক কিংবা বয়স্ক সবার কাছেই স্মার্ট ফোন সহজলভ্য। ফলস্বরূপ প্রায় সকলেই ইন্টারনেটের সুবিধা ভোগ করছেন।সম্প্রতি স্কুলের একটি বিদায় অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।যেখানে শিক্ষিকার সাথে নাচ করতে দেখা গেল এক ছাত্রকে । যেখানে দেখা যাচ্ছে এক ছাত্র তার স্কুলে নিজেদের বিদায়ী অনুষ্ঠানে সম্ভবত তার প্রিয় শিক্ষিকার সাথে বলিউড খ্যাত ছবি ‘আশিকি ২’এর জনপ্রিয় গান ‘তুম হি হো’তে বল ডান্স করেছেন সকলের সামনেই।

যা দেখে ঐ মুহূর্তে সেখানে উপস্থিত সকল ছাত্র-ছাত্রীরাই উচ্ছ্বাসে ফেটে পড়েছিল। ভাইরাল হওয়া ভিডিওতে শিক্ষিকার মুখ দেখেই বোঝা যাচ্ছিল তিনি এই ঘটনায় বেশ লজ্জা পেয়েছেন। কিন্তু ছাত্রদের স্কুল জীবনের শেষ দিনটা খারাপ করতে চাননি তিনি।মুহুর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিওটি এবং ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার প্রতিটি আনাচে-কানাচে । তার পাশাপাশি সেই শিক্ষিকার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া নেটিজেনরা ।

ইতিমধ্যে সেই ভিডিও দেখে ফেলেছে প্রায় অনেক মানুষ । মুহুর্তের মধ্যে জনপ্রিয়তা বেড়েছে সাইবার দুনিয়াতে ওই শিক্ষিকার ।যদিও সেই ভিডিও প্রকাশ্যে আসতে অনেকেই নেতিবাচক মন্তব্য করেছেন । কিন্তু সেই সমস্ত মন্তব্যগুলোকে উপেক্ষা করে এখন খবরের শিরোনামে সেই ভিডিওটি ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button