অবশেষে স্বীকৃতি পেল প্রতিভা। প্রকাশিত হল ভুবন বাদ্যকরের প্রথম গানের মিউজিক ভিডিও! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া জুড়ে খবরের শিরোনাম দখল করেছিল বীরভূম জেলার অন্তর্গত দুবরাজপুর এলাকার বাসিন্দা ভুবন বাদ্যকর ।পেশায় তিনি একজন বাদাম বিক্রেতা । গ্রামের প্রতিটি প্রান্তরে এমনকি ভিন রাজ্য তে গিয়ে কাচা বাদাম তিনি বিক্রি করেন । তবে অন্যান্য ফেরিওয়ালার মতন বাদাম বিক্রি করার ধরন তার নয় ।

তার ধরন কিছুটা আলাদা ।মূলত তিনি তার নিজের কন্ঠে এবং নিজের লেখা গান গেয়ে কাচা বাদাম বিক্রি করেন তিনি ।বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে আমরা তার আনাগোনা দেখেছি ব্যাপক মাত্রায় । বিভিন্ন নামিদামি তারকা তার গাওয়া গানের সাথে ইনস্টাগ্রামে রিল ভিডিও করেছেন এমনকি তার বাড়িতে পৌঁছে গেছেন বিভিন্ন ইউটিউবাররা ।

সেখানে তার সাথে সাক্ষাৎকার করেছেন এবং নিজেদের চ্যানেল এর জনপ্রিয়তা বাড়িয়ে তুলেছেন ।কিন্তু সেখান থেকে প্রাপ্ত অর্থ বিন্দুমাত্র পায়নি ভুবন বাবু । যার ফলে তিনি অভিযোগ জানাতে বাধ্য হয়েছেন থানাতে । অর্থাৎ তিনি তার নিজের গানের কপিরাইট ক্লেইম করেছে ।

তবে এবার সোশ্যাল মিডিয়ার এক জনপ্রিয় সংস্থা ভুবনের সঙ্গে যোগাযোগ করে ও তাঁর কপিরাইট অক্ষুণ্ণ রেখে তাকে নিজেদের স্টুডিওতে গান গাওয়ার সুযোগ করে দেন। সম্প্রতি মুক্তি পেয়েছে স্টুডিওতে গাওয়া ভুবনের সেই গান। ভুবনের নিজস্ব ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে আরও কিছু কথা ও মিউজিক যোগ করে তাঁর গানটিকে নতুনভাবে ‘বাদাম বাদাম কাঁচা বাদাম’ নামে রিলিজ করা হয়েছে।গানটির সুরকার গীতিকার ও গোরাচাঁদ ব্যানার্জি।

গানটিতে ব্যাকগ্রাউন্ড মিউজিক দিয়েছেন শ্যামজি। মিউজিক ভিডিওটির প্রোডিউসার বিশ্বজিৎ সাউ। গানটির সম্পাদনা করেছেন শম্ভু নাথ রায়। ভিডিওটি ‘Bengali Remix Music’ নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওর ভিউজ ২.৪ মিলিয়ন। এবং এর ফলে যে ভুবন বাধ্যকরের ভাগ্যের চাকা ঘুরে গেল তেমনটা মনে করছেন অনেকেই ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button