মুখে মিষ্টি হাসি, ‘দিল হে ছোটাসা’ গানে স্লো-মোশনে ভিডিও পোস্ট করলেন অরুনীতা! আপ্লুত অনুরাগীরা।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া খুব সহজেই এখন আমাদের পৃথিবী কে একেবারে হাতের মুঠোর মধ্যে এনে দিতে সাহায্য করেছে।এই নেট মাধ্যম এখন সাধারণ মানুষের মধ্যে এতটাই জনপ্রিয় যে আট থেকে আশি সকল বয়সের মানুষ এই নেট মাধ্যমের বাসিন্দা হয়ে উঠেছেন। সকলের কাছেই সোশ্যাল মিডিয়া যেন একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেই চলেছে।ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমাতে যাওয়ার সময় পর্যন্ত এই নেট মাধ্যম মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে পড়ছে।

প্রতিনিয়ত এখানে নানান ধরনের ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে থাকে। এই ভাইরাল জিনিসগুলি নানান ধরনের হতে পারে।এর মধ্যে যেমন নানান ধরনের শিক্ষামূলক জিনিস থাকে ঠিক তেমনভাবেই থাকে নানান সৃজনশীল এবং বিনোদনের ভিডিও। সেলিব্রিটিদের জন্যও সোশ্যাল মিডিয়া এখন একটি অত্যন্ত জরুরি মাধ্যম। এই মাধ্যমের সাহায্যে বেশিরভাগ তারকারাই তাদের অনুরাগীদের সঙ্গে খুব সহজে যোগাযোগ বজায় রাখে।

টলিউড হোক কিংবা বলিউড সকলেই সোশ্যাল মিডিয়ার ভক্ত।সম্প্রতি এই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করে ভাইরাল হলেন অরুনিতা কাঞ্জিলাল।ইন্ডিয়ান আইডলের ফার্স্ট রানারআপ এই মিষ্টি মেয়েটিকে প্রায় সকলেই চেনেন।সেরা গায়িকার শিরোপা অর্জন করতে না পারলেও তার পারফরম্যান্স দর্শকদের মন জয় করে গিয়েছিল। ইতিমধ্যেই দেশ-বিদেশে নানান ধরনের লাইভ শো শুরু করে দিয়েছেন তিনি।পাশাপাশি জানা গিয়েছে বেশ কয়েকটি বলিউড গানেও প্লেব্যাক করতে চলেছেন অরুনিতা।

সরস্বতী পুজোর প্রাক্কালে বনগাঁর এই মিষ্টি মেয়েটি একটি ভিডিও শেয়ার করেছে ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। ভাইরাল ভিডিও তে একটি কমলা রঙের লং ড্রেস পড়ে হেঁটে আসতে দেখা যাচ্ছে তাকে। ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে “দিল হ্যায় ছোটাসা ছোটি সি আশা” গানটি। অনেকদিন পর অরুনিতার কাছ থেকে এই ধরনের ভিডিও উপহার পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন তার অনুরাগীরাও। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button