মেকআপ রুমে মাইক হাতে দুর্দান্ত গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন মিঠাইয়ের সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ সমস্ত তারকাই। যার ফলস্বরূপ সাধারণ অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে তাদের খুব বিশেষ অসুবিধা হয় না। ক্যামেরার বাইরেও তারকাদের যে জগত রয়েছে সেই জগৎ সম্পর্কেজানতে আগ্রহী সকল মানুষই।আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা একজন তারকাকে নিয়ে আলোচনা করতে চলেছি।

টেলিভিশনের দৌলতে মিঠাই ধারাবাহিকের সদস্যদের সঙ্গে আমরা প্রায় সকলেই পরিচিত। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনীত আদৃত রায় জনপ্রিয় অভিনেতা। যদিও প্রথম জীবনে বড় পর্দা দিয়েই নিজের অভিনয় শুরু করেছিলেন তিনি। তবে বর্তমানে তার অভিনীত এই ধারাবাহিকটি ছোটপর্দা মাতিয়ে রেখেছে।

টিআরপি রেটিং এর দিক থেকেও শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিক।আদৃত রয় এবং সৌমিতৃষা কুন্ডুর অভিনয় দর্শকদের মন মাতিয়ে রেখেছে। মিঠাই এর সাথে সিদ্ধার্থের কেমিস্ট্রি ধারাবাহিক প্রেমীদের বেশ পছন্দের। যার ফলস্বরুপ অল্প সময়ের মধ্যেই ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

তবে অনেকেই হয়ত জানেননা অভিনেতা হওয়ার পাশাপাশি আদৃত একজন গায়ক। মাঝেসাজেই নেট দুনিয়ায় তার গানের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি মিঠাইয়ের সেটেই শুটিংয়ের ফাঁকে মেকআপ রুমের মধ্যে একটি হিন্দি গানের ভিডিও শেয়ার করেছেন তিনি। জনপ্রিয় বলিউড সং “কালি কালি রাতো মে” গেয়েছেন অভিনেতা। নিজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি।অল্প সময়ের মধ্যেই এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে এই ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button