অবাক কান্ড! নারকেল গাছ থেকে ডাব পেড়ে ঢকঢক করে জল খাচ্ছে টিয়া পাখি! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে খুব সহজেই আজকাল বিভিন্ন ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে। নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্যও অন্যতম মাধ্যম এই সোশ্যাল মিডিয়া।ইন্টারনেট দুনিয়ায় প্রায় সময় এমন নানান ধরনের ভিডিও ভাইরাল হয়ে ওঠে যা দেখে আমরা অত্যন্ত আনন্দ উপভোগ করে থাকি।

যদিও এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়। সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝি ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইউটিউব, ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো অ্যাপ্লিকেশনগুলি কে। এখানে প্রতিনিয়ত অনামী শিল্পীদের নাচ, গান, আবৃত্তি প্রভৃতি ভাইরাল হতে থাকে।আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এরকম একটি ভিডিও সম্বন্ধে আলোচনা করতে চলেছি।

তবে আজকের এই ভাইরাল ভিডিওটি কোন মানুষের নয় একটি টিয়া পাখির। ভিডিওটি শুরুর প্রথম দৃশ্যতে দেখা যায় একটি গাছের মধ্যে সবুজ রঙের টিয়া পাখিটি বসে রয়েছে। গাছটি একটি ডাব গাছ।

গাছের উপর বসেই দাঁতের মধ্যে ডাবটাকে রেখে একবারে পুরো ডাবের জল খেয়ে ফেলছে এই টিয়া পাখি। এর থেকেই বোঝা যাচ্ছে তার দাঁতের কত জোর।আসলে ডাবের জল খেতে আমরা কে না ভালোবাসি! আর এটা তো একটা টিয়া পাখি তার তো গাছেই বাস, তাহলে সে তো ডাবের জল খেতে আরো বেশি ভালোবাসবে।

ভিডিওটি দেখে অত্যন্ত আনন্দ পেয়েছেন নেটিজেনরা।এর আগেও নেট মাধ্যমে আমরা একটি ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম যেখানে একটি টিয়া পাখিকে হুবহু মানুষের মতো ভাত খেতে দেখা যাচ্ছিল।

সেই ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন দর্শকেরা।আজকের এই ভিডিওটিও যদি আপনাদের ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই একটি কমেন্ট করে নিজেদের মতামত জানাতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button