খুদে কন্যার সঙ্গে খুনসুটিতে মেতেছেন সুপারস্টার জিৎ! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-তাকে দেখে মনে হবে না যে তিনি গোটা টলিউড ইন্ডাস্ট্রি বস । এই বাংলার একজন বিখ্যাত সুপারস্টার । একদম ঠিক শুনেছেন বাইরে তিনি আর বাকি সাধারণ মানুষের মতো না হলেও ঘরের মধ্যে নিজের মেয়ের কাছে কিন্তু বাকি সাধারণ পাঁচটা বাবার মত ।

সময় পেলে মেয়ের সাথে খুনসুটি করে আনন্দ কর মজা করেন এবং সেই সমস্ত ঘটনাগুলোকে অতি অবশ্যই ক্যামেরাবন্দী করেন । যা পরবর্তীকালে সোশ্যাল মিডিয়ার জন্য আমরা দেখতে পাই । এবার আপনাদের মনে প্রশ্ন আসতে পারে আমি কোন অভিনেতার কথা বলতে চলেছি ।

তাহলে আপনাদেরকে জানিয়ে আমি এই মুহূর্তে এমন এক অভিনেতা কথা বলতে চলে এসেছি যিনি বাংলার অভিনয় জগত কে তুলে ধরেছিলেন বিশ্বদরবারে । একদমই ঠিক শুনেছেন আমি এই মুহূর্তে অভিনেতা জিৎ এর কথা বলতে চলেছি।কালীঘাটের বস্তি থেকে উঠে আসে পাড়ি দিয়েছিল মুম্বাই নিজের স্বপ্ন পূরণের তাগিদে ।

কিন্তু সেখানে তার স্বপ্ন পূরণ হয়নি । তাই নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন এই বাংলা ইন্ডাস্ট্রিতে ।ছোটবেলা থেকে সব অভিনেতা হওয়ার সেইজন্য ছোটবেলা থেকেই চলেছে কঠোর পরিশ্রম । সাথী সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি ।

সেই সময় এই সিনেমাটি এত জনপ্রিয়তা লাভ করেছিল যে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল প্রতিটি আনাচে-কানাচে । এবং তার জনপ্রিয়তা এত হারে বৃদ্ধি পেয়েছিল যে নতুন করে সেটা আর বলার অপেক্ষা রাখে না।সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে ঘরোয়া পরিবেশের চিত্র ।সে ভিডিওটা দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে কতটা সাধারণভাবে থাকতে ভালোবাসেন অভিনেতা জিত ।

ভিডিওটি সম্পূর্ণ দেখলেই বুঝতে পারবেন যে বাড়িতে থাকাকালীন অবস্থায় যখন তার মেয়ে ছোট ছিল তখন তার মেয়েকে নিয়ে খুনসুটি করেই তার সময় কেটে যেত ।সেই দৃশ্য পরিষ্কারভাবে তুলে ধরা হয়েছে সেই ভিডিওর মাধ্যমে । ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।যদিও ভিডিওটি অনেক পুরনো ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button