বাড়িতে মেয়েকে কোলে বসিয়ে চুল বেঁধে দিচ্ছেন সুপারস্টার জিৎ! নেট দুনিয়ায় দারুন ভাইরাল হল বাবা-মেয়ের মিষ্টি এই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এবার মেয়ের সাথে খুনসুটিতে মত্ত হয়ে উঠলো অভিনেতা জিত । আমরা এর আগে বিভিন্ন ঘটনার মাধ্যমে দেখেছিলাম যে জিৎ অনস্ক্রিনে ভালো অভিনেতা এবং গোটা টলিউড ইন্ডাস্ট্রি বস হলেও বাড়িতে কিন্তু একদমই ভীষণভাবে ঘরোয়া । আর বাকি সাধারণ পাঁচটা বাবার মতো তিনি একজন তার মেয়ের কাছে সুপারস্টার সুপারহিরো ।

লক্ষ লক্ষ মেয়েদের ক্রাশ জিৎ এর কাছে সুপারস্টার কিন্তু তার মেয়ে ।তাই তো মেয়ের ৮ বছরের জন্মদিনে উঠে এলো এই সমস্ত ঘটনাবলি।গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে একচেটিয়া অধিকার স্থাপন করেছে যে শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে । ১০০% লাভ ,দুই পৃথিবী ,সাথী ,ওয়ান্টেড ,আওয়ারা থেকে শুরু করে একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে মন জয় করে নিয়েছে দর্শকদের।

তার পাশাপাশি বাংলা ইন্ডাস্ট্রিকে দিয়েছে সাফল্যের স্বাদ । তাইতো ধীরে ধীরে কালীঘাটের বস্তি থেকে উঠে আসা এই সাধারন যুবক হয়ে উঠেছে গোটা টলিউড ইন্ডাস্ট্রি একজন জনপ্রিয় অভিনেতা ।তা সব থেকে কাছের ব্যক্তি হলো তার মেয়ে । মেয়েকে অত্যন্ত ভালবাসেন তিনি । এই ঘটনা প্রমাণ আমরা সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকম ভাবে বিভিন্ন বার পেয়েছি ।

কখনো daughter’s ডেতে মেয়ের সাথে খুনসুটি করা কখনো আবার মেয়ে কে নিয়ে কাজের ফাঁকে আনন্দ করা। সম্প্রতি তেমনই একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে মেয়ের চুল খেলা করছে অভিনেতা জিত।

তার অত্যন্ত আদরের এবং কাছের মানুষ যে তার মেয়ে সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না ।ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে ।ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button