সোশ্যাল মিডিয়া লাইভে এসে একসাথে শিশু দিবসের শুভেচ্ছা জানালেন সুপারস্টার জিৎ ও তার কন্যা! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিটি শিশুকে পৃথিবীর একটা আলাদা সম্পদ। শিশু মানেই নিষ্পাপ ফুলের সাথে যাকে তুলনা করা যায় ।শিশু মানে আদর ভালোবাসা যত্ন এমনকি ছোটখাট কিছু দামি মুহূর্ত তৈরি হওয়া। গতকাল ছিল বিশ্ব শিশু দিবস ।আইনকে জায়গায় শিশু দিবসকে জাঁকজমকপূর্ণ ভাবে আয়োজন করতে দেখা গেছে ।কখনো পথ শিশুদের কে নিয়ে একদিনের জন্য এলাহী জীবনযাত্রা উপভোগ করা কখনও আবার একসাথে একত্রিত হয়ে প্রচুর পরিমাণে খাওয়া দাওয়া করা ইত্যাদির ঘটনা পরিলক্ষিত হয়েছে।

তবে এবার নিজের মেয়েকে নিয়ে children’s ডে তে অভিনেতা জিৎ। কলকাতার কালীঘাট থেকে উঠে আসা এই বাঙালি অভিনেতা” সাথী ” সিনেমায় রীতিমত তোলপাড় ফেলে দিয়েছিল দর্শকদের মধ্যে। তারপর থেকে আর তাকে ঘুরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবির মাধ্যমে রীতিমতো জয় করে ফেলেছেন লক্ষ্য দর্শকের মন। তবে ২০১১ সালে তিনি বিবাহ করেন মোহনাকে এবং তারপর থেকে কেটে যায় অনেকগুলি সময় অনেকগুলি মুহূর্ত অনেক বছর।

কিন্তু কমেনি ভালোবাসার রেশ। সেই আগের মতনই একদম চির-যৌবন রয়েছে তার বিবাহ জীবন । সম্প্রতি তেমনি ফুটফুটে একটি ছবি ধরা পড়ল সোশ্যাল মিডিয়াতে যেখানে তাকে দেখা যাচ্ছে তার ছোট্ট মেয়ের সাথে খুনসুটি করতে। এর আগে একটি ভিডিও প্রকাশিত হয়েছিল যে দিনটি ছিল ডটারস টেল সেই দিনটিতে মেয়ের চুল বেঁধে দিচ্ছিলেন অভিনেতা জিত। বাড়িতে যথেষ্ট পরিমাণে ঘরোয়াভাবে থাকেন এই অভিনেতা।

এমনটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না তার পাশাপাশি অভিনয় জগতের বাদ দিয়ে যেটুকু সময় পায় তিনি তার পরিবারকে দেন। তবে এবার চিলড্রেনস ডে উপলক্ষ্যে লাইভে এসে খুনসুটি করলেন তার মেয়ের সাথে অভিনেতা জিৎ। সে লাইভ ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে এবং কুড়িয়েছে অনেকখানি জনপ্রিয়তা। সেই ভিডিওতে বলতে শোনা যাচ্ছে যে হ্যাপি চিন্দ্রেন্স ডে কিন্তু দিনটি কার জন্য অভিনেতা জিৎ এর জন্য নাকি তার মেয়ের জন্য এই নিয়ে দুজনের মধ্যে চলেছে খু-নসুটি তর্ক বি-তর্ক।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button