এক ঝাঁক যুবকের সঙ্গে মঞ্চে “ছাইয়া ছাইয়া” গানে দুর্দান্ত নাচলেন ‘সুপারহট’ মালাইকা আরোরা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং মডেলদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন মালাইকা আরোরা। তবে অভিনয় এর থেকে বেশি নিজের অসাধারণ নৃত্য প্রতিভা এবং সৌন্দর্যের কারণেই বেশি জনপ্রিয় তিনি । বয়স প্রায় পঞ্চাশের কোঠায় পৌঁছে গেলেও সেক্সি তকমা ছাড়তে নারাজ মালাইকা।

বর্তমানে একাধিক রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেখা যায় তাকে।নাচ যেন এই অভিনেত্রীর রন্ধ্রে রন্ধ্রে বসে রয়েছে।সম্প্রতি সোনির অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা একটি ভিডিওতে ইন্ডিয়াজ গট ট্যালেন্ট এর মঞ্চে ফের আরো একবার 90s Nostalgiaকে ফিরিয়ে আনতে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স করতে দেখা গেল এই অভিনেত্রীকে।

ভাইরাল এই ভিডিওতে মালাইকা আরোরার নাচ দেখলে যে কেউ অবাক হতে বাধ্য হবেন। বয়স যে তার কাছে শুধুমাত্র একটি সংখ্যা তা খুব সহজেই প্রমান করে দিয়েছেন মালাইকা।

এই ভিডিওটিতে অভিনেত্রীকে এদিন চকচকে সিলভার রঙা স্কিনটাইট পোশাকে খোলা চুল এবং হাইহিলে সহ প্রতিযোগিদের সহিত উক্ত গানে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে। বলিউডের বহুল চর্চিত গান ছাইয়া ছাইয়া তে এদিন নাচ করেছেন অভিনেত্রী। প্রসঙ্গত 1998 সালে এই আইটেম সংটিতেই নাচ করে সকলের মন জয় করে নিয়েছিলেন মালাইকা।

জানিয়ে রাখি দীর্ঘ সময় ধরে আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়ে রয়েছেন তিনি।তবে অর্জুন কাপুর তার থেকে বয়সে প্রায় দশ বছরের ছোট হওয়ার কারণে প্রায় সময় তাদেরকে বিতর্কের মুখে পড়তে হয়।

যদিও এইসব ব্যাপারে একেবারেই পাত্তা দিতে নারাজ এই তারকা দম্পতি। মালাইকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলেই প্রায় সময় অর্জুন কাপুরের সঙ্গে নানান ধরনের ছবি এবং ভিডিও আপনারা দেখে নিতে পারবেন। এই প্রতিবেদনটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button