“কুকুরের সঙ্গে নোংরামি করা বন্ধ করো!” – নায়ক-নায়িকার জুটি বনি-কৌশাননীর ওপর রেগে গেলেন নেটিজেনরা! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। আমাদের সারা দিনের বেশিরভাগ সময়টাই ইন্টারনেট জগতে কেটে যায়।সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এই সোশ্যাল মিডিয়ার অংশ হয়ে উঠেছেন।

সাধারণত সাধারণ মানুষ নিজের প্রতিভার বিকাশ এর জন্য এবং সেলিব্রিটিরা নিজের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখার জন্য এই নেট মাধ্যমের সাহায্য নিয়ে থাকেন। অনেক কিছুই আমরা এই ইন্টারনেট জগতের সাথে ভাইরাল হতে দেখতে পাই। আজকেও আমরা এমনই একটি ভাইরাল ভিডিওর কথা আলোচনা করব।

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় কে আমরা সকলেই চিনি। 2015 সালে পারবনা আমি ছাড়তে তোকে চলচ্চিত্রের মাধ্যমে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় জগতে পদার্পণ করেন তিনি।রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি অত্যন্ত সফল হয়েছিল বক্স অফিসে।

এরপর বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। অল্প সময়ের অভিনয় জীবনে নিজের দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন কৌশানি। একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী মুকুল রায়ের বিরুদ্ধে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল হয়ে লড়াইও করেছিলেন নায়িকা। কিন্তু শেষ পর্যন্ত তিনি হেরে যান। তবে ভোটে পরাজয় হলেও দীর্ঘ সময় ধরে সমাজসেবার কাজে জড়িত থেকেছেন কৌশানি।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সক্রিয় থাকেন এই নায়িকা। সম্প্রতি নেট মাধ্যমে কৌশানির একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোষ্যকে কোলে নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

তার এই ভিডিওটি ভাইরাল হতে না হতেই দর্শকদের একাংশ তাকে কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন। ভিডিওটি যেমন ভক্তদের একাংশ পছন্দ করেছেন তেমন ভাবেই অনেকে লিখেছেন কুকুর নিয়ে এভাবে আদিখ্যেতা না করতে। তবে নেটিজেনদের এসব কটাক্ষ গায়ে মাখেননি অভিনেত্রী। চাইলে আপনারাও কৌশানী মুখোপাধ্যায় এর শেয়ার করা এই ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button