মাত্র 2 হাজার টাকা বিনিয়োগ করে শুরু করুন অভিনব এই ব্যবসা। মাসে রোজগার করবেন লক্ষাধিক টাকা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-ব্যবসা কারো কাছে স্বপ্ন আবার ব্যবসা কারো কাছে চাহিদা। মূলত এই ব্যবসার প্রয়োজনীয়তা মানুষ সব থেকে বেশি বুঝতে পেরেছে এই লকডাউন এর সময় ।যেখানে একটা সময় চাকরি থেকে লাখ লাখ টাকা ইনকাম করা যেত লকডাউন কিন্তু সেই সময় সে সমস্ত চাকরি গুলি সম্পূর্ণ রকম ভাবে বন্ধ করে দিয়েছে ।

যার ফলে ঘরের মধ্যে কর্মহীন হয়ে পড়েছে প্রায় কয়েক কোটি কর্মচারী ।এমতাবস্থায় দাঁড়িয়ে যারা কিন্তু ব্যবসা করেছে তারা লকডাউন এর মতন কঠিন সময় কষ্ট করে হলেও উপার্জন করতে সক্ষম হয়েছেন।কিন্তু শুধুমাত্র পুঁজি এবং ব্যবসা করার ইচ্ছে থাকলেই ব্যবসা সফল হওয়া যায় না অতি অবশ্যই তার জন্য কি ধরনের ব্যবসা করতে হবে সেই বিষয়ে জানা অত্যন্ত দরকার।

তবে সম্প্রতি আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা এমন একটি ব্যবসার কথা বলতে চলেছি যেখানে আপনি খুব অল্প খরচে অতিরিক্ত মাত্রায় লাভ করতে পারবেন তাও আবার কম দামে একদম ঠিক শুনেছেন এবং এই ব্যবসাটি হচ্ছে এলইডি লাইট, টিউবলাইট এর ব্যবসা ।এলইডি লাইট তৈরি করা সম্পূর্ণ কত টাকা খরচ হতে পারে বা কত টাকা আয় করতে পারেন সমস্ত কিছু তুলে ধরা থাকবে আজকের প্রতিবেদনের মাধ্যমে ।

তার পাশাপাশি কোথা থেকে আপনার ট্রেনিং নিতে পারবে না এটাও জানানো হবে।কলকাতার বাজারে একটি নতুন দোকানে সন্ধান পাওয়া গেছে এবং এই কোম্পানির নাম হচ্ছে কম্ফর্ট লাইটিং। এখানে মূলত এলইডি বাল্ব এবং টিউব লাইট তৈরি করা হয় সংস্থার তরফ থেকে এমনটা জানা যাচ্ছে যে মাত্র 2 হাজার টাকা বিনিয়োগ করে আপনি কিন্তু মাসে প্রচুর টাকা উপার্জন করতে পারেন ।তার পাশাপাশি যে সমস্ত র মেটিরিয়ালস গুলি রয়েছে তার উপর থাকছে আকর্ষণীয় ছাড় এবং গ্যারান্টি ।

কিভাবে তৈরি করতে হয় তার ট্রেনিং এর ব্যবস্থা রয়েছে এই সংস্থার কাছে ।বিস্তারিত জানতে আপনাকে অতি অবশ্যই নিচের দেওয়া ফোন নাম্বারে ফোন করতে হবে পাশাপাশি একবার ঘুরে দেখতে পারেন এই কোম্পানি।পাশাপাশি সমস্ত তরফ থেকে এমনটা জানানো হয়েছে যে একটি এলইডি বাল্ব তৈরি করতে মোটামুটি 10 টাকার মতো খরচ হয় যেটা আপনি বাজারে 30 থেকে 50 টাকা দিয়ে বিক্রি করতে পারবে না ফোন নাম্বার :- 7439698701

Leave a Reply

Your email address will not be published.

Back to top button