মাত্র 15 হাজার টাকা বিনিয়োগ করে নিজেই শুরু করে ফেলুন এই ব্যবসা! প্রতি 5 কেজিতে 50 টাকা গ্যারান্টি মুনাফা! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে এই দুর্মূল্যের বাজারে অনেকেই চাকরির জন্য হন্য হয়ে ঘুরে বেড়াচ্ছেন ।কিন্তু ভারতের বাজারে চাকরির অবস্থা কিরকম সেটা নতুন করে কাউকে বলে রাখা প্রয়োজন পড়ে না ।এই অবস্থায় অনেকে ব্যবসা শুরু করতে চলেছেন ।কিন্তু কি ব্যবসা করলে আপনি খুব সহজে লাভ করতে পারবেন সেটা কি জানেন যদি না জেনে থাকেন তাহলে জেনে নিন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

।আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি অভিনব ব্যবসা কথা বলতে চলেছি যার বর্তমানে বাজার চাহিদা অত্যধিক মাত্রায় বেশি।পাতা কাগজের পাতা বা পেপার কাটিং করে পাতা তৈরি করার ব্যবসা নিযুক্ত হয়েছে অনেকেই ।এর জন্য সাধারণত হ্যান্ড মেশিন, হাইড্রোলিক মেশিন এবং অটোমেটিক মেশিন পাওয়া যায় ।যেগুলো তিনটার মধ্যে একটা মেশিন করতেই পারেন ।

কিন্তু লক্ষ্য রাখবেন এমন একটি জায়গা থেকে ক্রয় করবেন যেখানে এই সমস্ত মেশিন তৈরি হয় । কারণ যদি কোনো কারণে এই সমস্ত মেশিনের কোন সমস্যা দেখা দেয় তাহলে যাতে আপনি খুব সহজেই সেখান থেকে সমাধান পেতে পারেন এবার সেই মেশিন যারা ইতিমধ্যে ব্যবহার করছে তারা কি জানাচ্ছে তা জেনে নিন এক নজরে।

এই মেশিনটি যারা ব্যবহার করছেন তারা নিজেরা জানিয়েছেন যে এক কিলো কাগজে মোটামুটি 140 খানা পাতা তৈরি করা সম্ভব হয় । 140 খানা পাতার খরচ পড়ে 60 থেকে 65 টাকা । এবং এই 140 পাতা বাজারে বিক্রি করা হয় মোটামুটি 110 থেকে 115 টাকা তে অর্থাৎ মোটামুটি 45 থেকে 50 টাকা প্রতি 140 টি পাতা বা এক কিলো পেপারে তাদের লাভ থাকে ।

এই ব্যবসা শুরু করতে গেলে মোটামুটি 15000 টাকা বিনিয়োগ করতে হবে আপনাকে ।এবার আপনি যদি এই ধরনের ব্যবসা শুরু করতে চান তাদের সাথে যোগাযোগ করতে পারেন নিচে দেওয়া নাম্বারে বিস্তারিত তথ্য জানতে পারবেন ফোন নাম্বার:- 6294476169

Leave a Reply

Your email address will not be published.

Back to top button