হাতে বাঁশি নিয়ে অসাধারণ গান গেয়ে স্টেজ কাঁপাল বাঙালি কন্যা অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়।

গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়। এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি, তাতে ভারতীয় সিঙ্গিং রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল চলতি সিজনের জনপ্রিয় কনটেন্ট ও সেকেন্ড রানার্সআপ আরুনিতা কাঞ্জিলাল ইউটিউব এ নতুন গানের ভিডিও আপলোড হয়েছে।

‘ইন্ডিয়ান আইডল’ এই সময় অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদীপ রাজনকে নিয়ে চর্চার যেন কোনও অন্ত নেই। বিশেষত তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই শুরু হয়েছিল নতুন জল্পনা। সম্প্রতি রিলিজ হয়েছে তাদের গাওয়া নতুন একটি গানের ভিডিও, যেখানে তাদের প্রেমের কেমিস্ট্রি বেশ স্পষ্ট হয়ে ধরা দিয়েছে বলেই মত দর্শকের।

অরুনিতা এবং পবনদীপকে নিয়ে নতুন গানের অ্যালবাম বের করেছেন হিমেশ রেশমিয়া। নতুন গানের সেই ভিডিওটি রিলিজ হয়েছে গত মঙ্গলবার।রিলিজ হতেই সুপারহিট হয়েছে সেই গান। ‘হিমেশ কা দিলসে’ অ্যালবামে ‘ও সাইয়োনি’ গানটি গাওয়ার সঙ্গে সঙ্গে অরুনিতা এবং পবনদীপের একে অপরের প্রতি প্রেমের চাহনি দর্শকদের দৃষ্টি এড়ালো না।

আর বর্তমানে আরুনিতা কঞ্জলীলা ইন্ডিয়ান আইডলের থাকাকালীন একটি ভিডিও আবারো উঠে এসেছে ইউটিউবে। আর সেই সময় উপস্থিত ছিল সেখানে বলিউডের জনপ্রিয় অ্যাক্ট্রেস ” জিনাত আমান “। আরুনিতা কাঞ্জিলাল একটি হিন্দি গান খুবই নম্রতা’র সাথে গিয়েছেন। সে যে গানটি গাইছিল তার নাম ‘তামান্না কি তামান্না হে’।

গানটি শেষ করার সঙ্গে সঙ্গে আরুনিতা জিনাত আমান জি এর থেকে এক ঝুড়ি প্রশংসা পান। তিনি আরো লিতা কে বলেন যে তার গানের সুর এর মধ্যে একটি হিরোইন জাতীয় ভয়েস লুকিয়ে রয়েছে। গানটি রিলিজ হওয়া মাত্রই বহু হাজার এর উপর ভিউজ চলে এসেছিল। বর্তমানে তারই গানটি খুবই মর্যাদা পেয়েছে।ভক্তরা তার এই গানটি খুব পছন্দ করেছেন।

আরুনিতা এখানে এই গানটি অতি সুন্দর তার সাথে গিয়েছেন। এই ভিডিওটি ইউটিউবে রয়েছে। The Great Videos নামক ইউটিউব চ্যানেলে এটি পোস্ট করা আছে। ৬ মাস আগেই এই ভিডিওটি ইউটিউবে ছাড়া হয়েছে।

১১ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন ও ৭৩ হাজার মানুষ এটি পছন্দ করেছেন। বহু মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। আপনারা গিয়ে এই সুন্দর গানের ভিডিওটি দেখতে পারেন। আশা করি ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button