বাড়ির উঠোনে রানু মন্ডলের সাথে কন্ঠ মেলালেন সিধু। একসাথে কাজ সিনেমাতেও। জানুন বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন:আবারও সংবাদ শিরোনামে রানু মন্ডল। এদিন আচমকাই রানু মণ্ডলের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সিধু। তারপর গিটার হাতে নিয়ে ১৯৬৩ সালে মুক্তিপ্রাপ্ত তাজমহল সিনেমার একটি জনপ্রিয় গান,”জো ওয়াদা কিয়া হে” গাইতে শুরু করেন। সম্প্রতি রানু মন্ডল এর সাথে কাটানো এই মুহুর্তের একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সিধু। তারপরেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

তবে আচমকাই এই বিশেষ সাক্ষাতের প্রেক্ষাপটে রয়েছে বিশেষ কারণ।জানা যাচ্ছে খুব শীঘ্রই রানু মন্ডল এর বায়োপিক তৈরি করা হতে চলেছে।। ছবির নাম “মিস রানু মারিয়া”। ছবিটি পরিচালনা করছেন ঋষিকেশ মন্ডল এবং সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বয়ং সিধু। জানা যাচ্ছে এই ছবিতে প্লেব্যাক করবেন রানু মন্ডলও।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জনপ্রিয়তা অর্জন করেছিলেন রানাঘাট রেল স্টেশনের বাসিন্দা এই রানু মন্ডল। অতিন্দ্র চক্রবর্তী নামক ইঞ্জিনিয়ার যুবকের দৌলতে রীতিমতো নেটদুনিয়ায় শোরগোল ফেলে দেন রানু। তার জনপ্রিয়তা এত দূর পৌছে যায় যে বলিউডে প্লে ব্যাক করার সুযোগ পান তিনি।

হিমেশ রেশমিয়ার মতো জনপ্রিয় সঙ্গীত পরিচালকের সঙ্গে দুটি অ্যালবাম বানিয়েছিলেন রানু মন্ডল। কিন্তু পরবর্তীতে তার অহংকার এবং দম্ভের কারণে তাকে নিয়ে কটাক্ষ শুরু হয়। এরপর ধীরে ধীরে কালের নিয়মে হারিয়ে যান রানু মন্ডল। যদিও মাঝেসাজেই বর্তমানে ইউটিউবাররা রানু মন্ডল এর বাড়িতে গিয়ে নানান ধরনের মজাদার ভিডিও বানিয়ে থাকেন।

যার জেরে বর্তমানে নেট মাধ্যমের ট্রল মেটেরিয়ালে পরিণত হয়েছেন তিনি।জানা যায় আজকাল স্থানীয় কিছু মানুষ এবং ক্লাবের সাহায্যে তার দিন গুজরান হয়।এমতাবস্থায় রানুর জীবন কে নিয়েই ছবির গল্প তৈরীর পরিকল্পনা করেছেন পরিচালক ঋষিকেশ মন্ডল। রানু মন্ডলের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী ঈশিকা দে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button