দেবের সাথে একই ঘরে বসে অসাধারণ গান গেয়ে সবাইকে মুগ্ধ করল ‘মিঠাই’ এর সিদ্ধার্থ! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-” যার উষ্ণ আছে ভালোবাসা বাঁচে সে হৃদয় ভাঙ্গে তা মানি না জানি না কেন তা জানি না “- এই গানের লাইন রীতিমতো আবেগপ্রবণ করে তুলেছে এই বাংলার কোটি কোটি শ্রোতা মানুষদেরকে । এই গানটি প্রথমবারের মতো শোনা গিয়েছিল দেবের অভিনীত ছবি চ্যালেঞ্জ সিনেমা তে গানটি গেয়েছেন নচিকেতা চক্রবর্তী ।

যিনি জীবনমুখী গান গাওয়ার জন্য ব্যাপক পরিমাণে পরিচিতি লাভ করতে পেরেছিল একসময় ।তবে এবার সেই দেবের সাথে একই ঘরে বসে খালি গলায় গান করল জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর জনপ্রিয় চরিত্র সিদ্ধার্থ । যার আসল নাম অদ্রিজা রায়।এই অদ্রীজ যায় কে প্রথম দেখা গেছিল নুরজাহান নামক একটি সিনেমার মাধ্যমে ।

কিন্তু অভিনয় জগতে আসার আগে পোস্টার বয়েস নামে তিনি একটি ব্যান্ড খুলেছিলেন । ইচ্ছে ছিল নিজেকে গায়ক হিসেবে সুপ্রতিষ্ঠিত করার ।কিন্তু টলিউডের একটা সুযোগ তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে । রাজ চক্রবর্তী পরিচালিত এই নুরজাহান সিনেমা তে প্রথম অভিনয় করতে দেখা যায় তাকে । এর পাশাপাশি পরিণীতা পাসওয়ার্ড এবং প্রেম আমার টু সিনেমার অভিনয় করেছে অদ্রিজ রায়।

তবে এবার তার নিজের প্রতিভার প্রকাশ করলেন তিনি অভিনেতা দেবের কাছে ।আদৃজ যেমন অসাধারণ দক্ষ অভিনেতা, তেমনই তিনি আবার খুব ভালো গায়কও বটে। সেই প্রমাণ আদৃতের অনুরাগীরা এর আগেও বহুবার পেয়েছেন। এবার ফের একবার আদৃতের গানে মুগ্ধ হয়ে উঠলো নেট দুনিয়া। খালি গলায় অসাধারণ গান গাইলেন অভিনেতা।

তাও আবার বিখ্যাত গায়ক নচিকেতার গাওয়া ‘চ্যালেঞ্জ’ ছবির গান ‘জানিনা কেন তা জানিনা’। সবথেকে আকর্ষনীয় হলো এই যে, এই গানটি গাওয়ার সময় আদৃতের ঠিক পাশেই বসেছিলেন টলিউড সুপারস্টার দেব, যিনি ছবিতে এই গানেই লিপ দিয়েছিলেন।ইউটিউবের প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছে এই ভিডিও। ভিডিও দেখে এবং আদৃতের গান শুনে নেটিজেনরা তো প্রশংসায় পঞ্চমুখ।

এমনকি দেবও এই গান শুনে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন।ভিডিওতে দেখা যাচ্ছে যে স্বয়ং দেব অদ্রিজ এর মুখের সামনে মাইক ধরে রয়েছে এবং অদ্রিজ মোবাইলের লিরিকস দেখে দেখে সেই গান গাইছে ।এমন কি দেব ও তার সাথে গুনগুন করে গলা মিলিয়েছে । ইতিমধ্যে তাদের যুগলবন্দি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে ।প্রসঙ্গত উল্লেখ্য দেবের সদ্য মুক্তি পাওয়া বাংলা সিনেমা টনিক রীতিমতো কাপাঁচ্ছে বক্স অফাইস । বলিউড কে টেক্কা দিয়েছে বাংলা ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button