শ্রেয়া ঘোষালের নতুন গানে বাড়ির ছাদে দুর্দান্ত নাচলেন যুবতী! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-চাঁদ মনি থেকে শুরু করে রানু মন্ডল, ভুবন বাদ্যকর থেকে শুরু করে আরো অনেক অজানা অচেনা মানুষের পরিচয় পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়াতে ।মানুষের মধ্যে যে সমস্ত প্রতিভা গুলি থাকে তা সোশ্যাল মিডিয়া মাঝেমধ্যে রুপোলি পর্দা তুলে ধরে ।তাদেরকে নিয়ে আসেন লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে ।

বিভিন্ন যুবক-যুবতী কখনো গান কখনো না কখনো আবৃত্তির মাধ্যমে দখল করেছে খবরের শিরোনাম । পুনরায় সেই ঘটনা ঘটতে দেখা গেল।টিক টক অ্যাপ্লিকেশন বন্ধ হয়ে যাওয়ার পর ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে অনেকেই জনপ্রিয়তা অর্জন করছে বিভিন্ন গানের সাথে ভিডিও এবং অ্যাকটিং করে নিজেদের প্রতিভাকে তুলে ধরেছে বিশ্বদরবারে ।

কখনো গান করে কখনো বা নাচের ভঙ্গিতে দর্শকদের মন সম্প্রতি ।সেরকম ই এক যুবতীকে খোলা আকাশের নিচে ছাদের মধ্যেই অসম্ভব সুন্দর কায়দায় শ্রেয়া ঘোষালের একটি গানের নৃত্য পরিবেশন করতে দেখা গেল তার নাচের প্রতিটি এবং মুভমেন্ট জয় করেছে দর্শকদের মন ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একজন সুন্দরী যুবতী হিন্দি গান ‘হায়ে চাকা চাক হে তু’ গানে নাচ করছেন। ভিডিওটি ওই যুবতীর পরনে সাদা ও লাল হলুদ পারের শাড়ি ছিল। সাথে ছিল কালো রঙের ব্লাউজ। খোলা চুলে দুর্দান্ত স্টেপ নাচতে দেখা গেছে তাদের।আর এই ভিডিওটি ইউটিউব চ্যানেল পোস্ট করেছেন রুচি চৌধুরী নামের একজন। ইউটিউব তার সাবস্ক্রাইবার এর সংখ্যা নেহাত কম না

Leave a Reply

Your email address will not be published.

Back to top button