একি কাণ্ড! পরনে সাদা শার্ট, গলায় টাই, চোখে চশমা! অবিকল মানুষের মতোই বসে মিটিং করছে পোষা কুকুর! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের কাছে এমন একটা জগত যেখানে খুব সহজেই সারাটা দিন অতিবাহিত করা যায়।পূর্ববর্তী সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার এতটা সহজ না হলেও বর্তমানে স্মার্টফোনের সহজলভ্যতার কারণে তা প্রায় হাতের মুঠোয় চলে এসেছে।

সোশ্যাল মিডিয়া মানে মানুষের এক আলাদা জগত।এখানে মানুষ থেকে শুরু করে জীবজন্তু সবকিছুর ফটো এবং ভিডিও খুব দ্রুতগতিতে ভাইরাল হয়ে থাকে। আজকের এই প্রতিবেদনে আমরা যে ভিডিওটি নিয়ে আলোচনা করতে চলেছি তা জানার পর যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে বিদেশী প্রজাতির এক সারমেয় সম্পূর্ণ ফরমাল অফিসওয়ার পরিহিত অবস্থায় গুরুগম্ভীর এক্সপ্রেশনেরসহিত মিটিংয়ে লিপ্ত।সারোমেয়টির চোখে ছিল চশমা, গায়ে ফরমাল শার্ট এবং গলায় টাই। সামনে ল্যাপটপ নিয়ে মিটিংয়ে ব্যস্ত এই কুকুরটিকে দেখে মনে হচ্ছিল সে একজন অফিসের উচ্চপদাধিকারী।

ভাইরাল এই ভিডিওটি দেখে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন।tankthegreatestdane নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে। প্রসঙ্গত এই পেজ থেকে এর আগেও এরকম ধরনের বেশ কয়েকটি ভিডিও দেখতে পাওয়া গিয়েছে।

জানিয়ে রাখি সোশ্যাল মিডিয়া খুললেই এরকম অনেক ভিডিও আপনারা দেখতে পারবেন। তাই অবশ্যই দিনশেষে সমস্ত কিছুর সাথে আমাদের সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।

কারণ এই সোশ্যাল মিডিয়ার জন্যই আমরা বহির্বিশ্বের এই সব দৃশ্যগুলো চোখের সামনে দেখতে পাচ্ছি। যদি প্রতিবেদনটি নিয়ে আপনাদের কোন মন্তব্য থাকে তাহলে কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button