একি কান্ড! খুদে কন্যার সাথে মোবাইল ফোন নিয়ে খেলা করছে বাঁদরটি! মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার একটা স্মার্ট ফোনকে আগলে রাখার নিয়ে লড়াই করতে দেখা গেল এক ক্ষুদে শিশুকন্যা ও হনুমানের বাচ্চা কে। বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে যে সমস্ত ভিডিও গু-লি ভাইরাল হয় তার মধ্যে কখনও কখনও এমন কিছু ধরনের ভিডিও থাকে যেগুলি অত্যন্ত হাস্যকর শুধুমাত্র হাসির ভিডিও নয় এই সোশ্যাল মিডিয়াতে সামাজিক রাজনৈতিক ঘটনা কেউ নিখুঁত ভাবে সবার সামনে তুলে ধরা হয়।

প্রতিনিয়ত মানুষকে সচেতন করা হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ইনস্টাগ্রাম ফেসবুক ইউটিউব বা অন্যান্য যে কোন প্লাটফর্মে যে সমস্ত ভিডিওগু-লি অন্যান্য ভিডিও তুলনায় সামান্য আলাদা হয় সেই সমস্ত ভিডিও গুলো কিন্তু মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা যাকে আমরা সামাজিক মাধ্যমে ভাইরাল বলে থাকি। ঠিক তেমনি কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে দেশের প্রতিটি আনাচে-কানাচে।

সেখানে দেখা যাচ্ছে একটি খুদে শিশু কন্যার বয়স খুব জোর হলে এক বছর হবে সে একটি খুদে ছোট্ট হনুমানের বাচ্চার সাথে স্মার্টফোন নিয়ে লড়াই করছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই বাচ্চা মেয়েটি বাড়ির উঠোনে একটি খাটিয়ার উপর একটি স্মার্টফোন নিয়ে বসে ছিল। মন দিয়ে এই স্মার্টফোন নিয়ে খেলা করছিল ওই শিশুকন্যাটি।

এমন সময় কোথায় থেকে হাজির হয় ওই বানর। সে খাটিয়ার মধ্যে ওই শিশু কন্যার সামনে যায়। তারপর মিনিট খানেক সেখানে বসে দেখে স্মার্টফোন নিয়ে কি করছে ওই মেয়েটি। মাত্র কয়েক সেকেন্ড পেরোতে না পেরোতেই সেই হনুমানের বাচ্চা টি সেই বাচ্চা মেয়েটির হাত থেকে স্মার্টফোনটিকে কেরে নেয় আবার।

পুনরায় সেই বাচ্চা মেয়েটি হনুমানের হাত থেকে সেই স্মার্টফোনটি আবার কেড়ে নেয়। এর ফলে হনুমানের কিছুটা হল রাগ হয়। ঠিক এভাবেই বেশ কিছুক্ষণ ধরে চলতে থাকে তাদের স্মার্টফোন আগলে রাখার সংগ্রাম। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিওটা কোথাকার সেটা এখন অব্দি জানা সম্ভব হয়নি। তবে ভিডিও টি যে ইতিমধ্যে নেটদুনিয়া কপাচ্ছে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button