একি কান্ড! মালা বদলের সময় পুষ্পার রূপ ধারণ করলেন বর! বললেন “ম্যায় ঝুঁকেগা নাহি শালা”! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময়ে মুক্তি পাওয়া জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে অন্যতম পুষ্পা দ্য রাইজ। এই চলচ্চিত্রের প্রতিটি সংলাপ এবং গানেই সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এখন পুষ্পা ঝড়ে আচ্ছন্ন।সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় একটি বিয়ে বাড়ির ভিডিও ভাইরাল হতে দেখা গেল।

সেই ভাইরাল ভিডিওটি এতটাই মজাদার যা যা দেখে হাসি থামাতে পারেননি নেট নাগরিকরা। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে অসাধারণ সুন্দর করে সেজে মালা বদলের জন্য মণ্ডপে উপস্থিত হয়েছে কনে। চারিদিক থেকে উপস্থিত অতিথিদের চিৎকার এবং ক্যামেরার ঝলকানি।

কিন্তু এর মাঝেই কনে হঠাৎ বরের গলায় মালা পরাতে গেলে একটি আশ্চর্যকর ঘটনা ঘটে। পাত্র আচমকাই বলে বসে পুষ্পা চলচ্চিত্রের একটি জনপ্রিয় ডায়লগ “ম্যা ঝুকেগা নেহি শালা”। এর পরেই উপস্থিত অতিথিবর্গ এবং অন্যান্যরা একেবারে অট্টহাস্যে ফেটে পড়েন। বেশ মজা উপভোগ করেন স্বয়ং পাত্রীও।

যদিও প্রথমে বরের এই কর্মকান্ড দেখে বেশ ভয় পেয়ে গিয়েছেন সকলে। কিন্তু পরে সকলেই পাত্রের এই খুনসুটি জমিয়ে উপভোগ করেছেন। চাইলে আপনারাও এই মজাদার ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।। সোশ্যাল মিডিয়ায় মাঝেসাজেই এই ধরনের বিনোদনমূলক ভিডিওগুলি আমাদের শত ব্যস্ততার ফাঁকেও আনন্দ উপভোগ করতে সাহায্য করে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button