একি কান্ড! সাইকেলে চেপে বিয়ে করতে আসছেন বর! খাবারের ব্যবস্থা জোম্যাটো! নজির গড়লেন নবদম্পতি।

নিজস্ব প্রতিবেদন:-করোনা আবহে বিয়েবাড়ি সহ অন্যান্য বিভিন্ন সামাজিক উৎসব অনুষ্ঠানের ওপর বিধি-নিষেধ জারি হয়ে গিয়েছে।সংক্রমনের বাড়বাড়ন্ত পরিস্থিতির প্রতি নজর রেখে সরকার জানিয়েছে 200 জনের বেশি লোক নিমন্ত্রণ করা যাবে না বিয়ে বাড়ি গু-লিতে। তাই স্বাভাবিক ভাবেই অনেক ক্ষেত্রে সমস্যায় পড়তে হচ্ছে কাকে ছেড়ে কাকে নিমন্ত্রণ করা হবে তা নিয়ে।

কিন্তু এর মাঝেই অভিনব কায়দায় সমস্ত শর্তাবলী মেনে বিয়ের আয়োজন করলেন বর্ধমানের এক পরিবার। সম্প্রতি বর্ধমানের একটি পরিবার সরকারের দেওয়া সমস্ত শর্তাবলী মাথায় রেখে বিয়ে বাড়িতে মাত্র 100 জনকে নিমন্ত্রণ করেছেন।তবে ভার্চুয়াল ভাবে গুগল মিটের সাহায্যে অনেকেই এই বিয়ের অংশ হয়েছিলেন।

অর্থাৎ যাদেরকে করোনার কারণে প্রত্যক্ষভাবে নিমন্ত্রণ করা যায়নি তারা ভিডিও কলের মাধ্যমে এই বিয়ে বাড়ির অংশ হয়েছিলেন। এমনকি তাদের খাবারও জোমাটোর মাধ্যমে বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে।

ইতিমধ্যেই এই বিয়ে বাড়ির ঘটনা সারা নেট মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।তবে শুধু তাই নয় এই বিয়ে বাড়িতে ছিলো আরো একটি চমক।এই বিয়ে বাড়িতে কোন রকমের গাড়িতে নয় সাইকেলে চেপে বিয়ে করতে এসেছেন বর।এই প্রসঙ্গে পাত্রের বক্তব্য পরিবেশের কথা চিন্তা করে এবং জ্বালানির এত দামের প্রতি নজর রেখে প্রতিবাদ জানানোর জন্যই এই অভিনব পন্থা গ্রহণ করেছেন তারা।

অতিমারী পরিস্থিতির মাঝে এই ধরনের বিয়ের আয়োজন নিঃসন্দেহে নজরকাড়া। চাইলে অনেকেই এই ভাবে বিয়ের আয়োজন করে সংক্রমণের প্রভাব থেকে মানুষকে রক্ষা করতে পারেন এবং নিজের আনন্দ ভাগ করে নিতে পারেন। তাই অবশ্যই বর্ধমানের এই পরিবারের উদ্যোগ মানুষের কাছে এক নতুন বার্তা বয়ে নিয়ে আসবে।। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button