একি কান্ড! সুপারস্টার জিৎ এর মা, এদিকে রাস্তায় ফুল বিক্রি করছেন! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-যারা অভিনয় জগতের সাথে যুক্ত থাকে তাদের জীবন অনেকটা গোছালো হয় এবং অনেকটা মসৃণ নয় এমন চিন্তা ভাবনা হয়তো আমাদের সকলের মধ্যে থেকে থাকে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে যে ধরনের চিত্র পরিস্ফুটিত হয়ে ওঠে তা বারবার কিন্তু এ ধরনের ঘটনাগুলো কে ভুল প্রমাণিত করে ।

সম্প্রতি সেরকম একটি চিত্র সোশ্যাল মিডিয়াতে সকলের সামনে উঠে এলো রাস্তায় ফুল বিক্রি করতে দেখা গেল জিতের মা কে ।অভিনয়জগতে জিতের সাথে একই সাথে কাজ করেছে ইন্দ্রানি ঘোষ যিনি অনেকের কাছেই হয়তো অভিনেতা জিৎ এর মা হিসেবে পরিচিতি পেয়েছেন । তবে রাস্তায় ফুল বিক্রি করা ঘটনাটি একটি শুটিং এর দৃশ্য ।

বাস্তবে কোনো রকম কোনো মেলবন্ধন নেই । জনপ্রিয় ধারাবাহিক খেলাঘরের চরিত্রে অভিনয় করার সময় এই ধরনের চিত্র ক্যামেরাবন্দি হয়েছে বলে দাবি উঠেছে। ছবির ক্যাপশনে রয়েছে ‘ভাগ্যের নির্মম পরিহাসে রাস্তায় ফুল বিক্রি করছেন জিতের মা’। চলচ্চিত্রের মানুষদের এমন দুর্দশার কথা প্রায়ই সামনে আসে।

টালিউডে নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে দর্শকদের প্রতিনিয়ত মুগ্ধ করে চলেছেন এই অভিনেত্রী। প্রসঙ্গত, বড় পর্দার পাশাপাশি বিভিন্ন টেলিফিল্ম এবং ধারাবাহিকে কাজ করেছেন ইন্দ্রানী।।

তার অভিনীত টিভি ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হলো ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্র’, ‘রাখি বন্ধন’, ‘রেশম ঝাঁপি’, ‘কনে বৌ’। তবে প্রাথমিক অবস্থাতেই তার এই দৃশ্য দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলেন তার অনুরাগীরা । পরবর্তী ক্ষেত্রে যদিও সত্যি ঘটনাটা সামনে আসে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button