একি কাণ্ড! শোবার ঘর থেকে বেরিয়ে হঠাৎ বিশাল ফণা তুলে ছোবল মারলো কোবরা সাপ!তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আমাদের এই পৃথিবীতে বহু প্রজাতি রয়েছে যাদের সকলকে হয়তো আমরা সব সময় দেখতে পাইনা। কিন্তু সোশ্যাল মিডিয়ার দরুণ আজকাল দ্রুত গতিতে সব কিছু আমাদের চোখের সামনে উঠে আসছে। এই ইন্টারনেট জগত বড়ই অদ্ভুত।

একদিকে যেমন এখান থেকে মানুষ বিভিন্ন দূরবর্তী স্থানে থাকা পরিচিতর সঙ্গে যোগাযোগ করতে পারে ঠিক তেমনভাবেই বিনোদন উপভোগ করতে পারে।লকডাউন এর সময় থেকেই আমরা ক্রমাগত সোশ্যাল মিডিয়ার প্রয়োজনীয়তা বুঝতে পেরেছি।ঘর বন্দী অবস্থায় থেকে মানুষ যেভাবে এই সোশ্যাল মিডিয়াকে সময় কাটানোর হাতিয়ার হিসেবে ব্যবহার করছিলেন তা বিশেষভাবে উল্লেখযোগ্য।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সাপ সংক্রান্ত একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি। প্রসঙ্গত এটি এমন একটি প্রজাতি যা কমবেশি সকলের মনেই ভয়ের উদ্রেক ঘটাতে সাহায্য করে। তবে সব সাপ কিন্তু ক্ষতিকারক হয় না।

কিন্তু কিছু সাপ এমন রয়েছে যার একটি ছোবলেই মানুষের মুহূর্তেই মৃত্যু হতে পারে।সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠে এসেছে সর্পরক্ষক মির্জা মহাম্মদ আরিফের শেয়ার করা একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাড়িতে মেঝের নিচে গর্ত খুঁড়ে একটি সাপ ঢুকে গিয়েছে। প্রসঙ্গত মেঝেটি মাটির হওয়ার কারণে সাপটির ঢুকতে কোন অসুবিধাই হয়নি।

খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে উপস্থিত হয়ে অত্যন্ত দক্ষতার সাথে সাপ ধরার যন্ত্র দিয়ে এই কোবরাটিকে বের করে নিয়ে আসেন আরিফ।বেশিরভাগ মাটির ঘরেই এরকম ঘটনা দেখা যায় কোবরা সাপ ঢুকে থাকে। তার পরে বাইরে বের করে নিয়ে আসা হয় সেই সাপকে।

বাইরে এনে রাখতেই দেখা যায় পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে। এই সাপ বারবার নিজের মুখ দেখায় এবং ভেতরে ঢুকে যায় তাই ভয়েতে এই বাড়ির লোক প্রায় তিন দিন ঠিক করে শুতে পারেনি।

ভিডিওটি আরিফের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে।৩৯০ হাজার মানুষ এই ভিডিওটিকে দেখেছেন এবং প্রায় তিন হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button