একি কান্ড! রেগে গিয়ে যুবকের আনা খাসির মাংস জানলা দিয়ে ছুড়ে ফেলে দিলেন রানু মন্ডল! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-পুনরায় আরো একবার রানু মন্ডল তার নিজস্ব রূপ তুলে ধরল সোশ্যাল মিডিয়াতে । রানু মন্ডল সম্পর্কে নতুন করে কোনো তথ্য আপনাদের সামনে তুলে ধরার প্রয়োজন পড়ে না । তিনি কীভাবে সকলের সামনে উঠে এসেছেন এবং কিভাবে আবার অন্ধকারে হারিয়ে গেছে সব কিছু তথ্যই আপনাদের নক দর্পণে । কিন্তু অনেকেই হয়ত এমনটা বলে থাকেন যে রানু মন্ডল কে নিয়ে হাসাহাসি উপহাস করা উচিত নয় ।তবে এই ঘটনা বারবার প্রমাণ করছে যে তিনি হয়তো এই সবের যোগ্য ।

হিমেশ রেশমিয়া দৌলতে নিজের কন্ঠের মাধ্যমে বলিউডে প্লেব্যাক গান করেছেন তিনি ।যার ফলে তার নাম ছড়িয়ে পড়েছে গোটা সোশাল মিডিয়ার প্রতিটি আনাচে-কানাচে ।সেখান থেকে পেয়েছে টাকাপয়সা নাম খ্যাতি সবকিছু কিন্তু তার অনুরাগীদের সাথে দুর্ব্যবহার তাকে পুনরায় আবার এনে দিয়েছে আগের জায়গায় লকডাউন এর সময় আমরা দেখেছিলাম যে বিভিন্ন ইউটিউবাররা তার বাড়িতে এসে তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল এতটা পর্যন্ত ঠিক ছিল কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেলো সেটা অত্যন্ত ভয়ঙ্কর।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে এক যুবক তার ভাল করার জন্য একটি কম্বল, পাঁঠার মাংস ও মাছ নিয়ে তার বাড়িতে তাকে সাহায্য করতে গিয়েছিল। গরীব মানুষ তাই তার দিকে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল যুবকটি। তবে আবারও রানু মন্ডলের সেই পুরনো রূপ ফুটে উঠেছে সকলের সামনে।

তার হাত থেকে মাছ-মাংসের প্যাকেট নেওয়ার পর ক্যামেরার সামনেই তাকে রানু মন্ডল প্রশ্ন করেন কোলড্রিংস কেন আনেনি স? আর এরপরেই ঐ মাছ-মাংস জানলা দিয়ে বাইরে ফেলে দেয় রানু মন্ডল। এখানেই থামেনি সে। এরপরও তাকে অপমান করেছে এবং চলে যেতে বলেছে।এই ধরনের ঘটনা প্রকাশ্যে আসার পর পুনরায় রানু মন্ডল কে নিয়ে সমালোচনা শুরু হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button