একি কান্ড! ঘরের কোণে লুকিয়েছিলো বিশালাকার কোবরা সাপ! কাছে যেতেই ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:নেট মাধ্যমে যে কোন সাপের ভিডিও খুব সহজেই ভাইরাল হয়ে ওঠে। প্রসঙ্গত সাপ এমন একটি প্রজাতি যা দেখলে যে কোন মানুষ ভয় পায়। যদিও সব সাপ বিষধর হয় না।

এর আগেও আমরা ইন্টারনেট জগতে এমন অনেক ভিডিও দেখতে পেয়েছি যেখানে সাপ এবং বেজির লড়াই দেখতে পাওয়া গিয়েছে। তবে আজকের এই প্রতিবেদনটি একেবারেই আলাদা।এই প্রতিবেদনে আপনারা এমন একটি ভাইরাল ভিডিও সম্বন্ধে জানতে পারবেন যা আপনাদের ভয় পেতে বাধ্য করবে।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে একটি ফ্রীজের পেছনের অংশে বিশাল আকৃতির এক কোবরা ঢুকে গিয়েছে। এই সাপটিকে উদ্ধার করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয় সকলকে।সাপটিকে বের করে আনার জন্য এক ব্যক্তিকে ডাকা হয়েছিল।

তিনি এসে প্রথমে ফ্রিজের কাছে গিয়ে দেখেন একটি সাপ ভিতরে রয়েছে। এরপর তিনি ফ্রিজের পেছনের অংশ খুলতেই সাপটি কামড়াতে উদ্যত হয়।প্রথমদিকে সাপটি বেরোতে চাইছিল না। বহুক্ষণ প্রচেষ্টার পর ওই ব্যক্তির সাপটিকে ধীরে ধীরে ফ্রিজের ভিতর থেকে বের করে আনেন।

সম্প্রতি কয়েকদিন আগেই মির্জা মহাম্মদ আরিফ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ক’দিনের মধ্যেই ভিডিওটি প্রায় 67000 এর বেশি মানুষ দেখে নিয়েছেন। চাইলে আপনারাও দেখে আসতে পারেন এই ভিডিও।প্রতিবেদনটি ভাল লেগে থাকলে কমেন্ট বক্সে নিজেদের মতামত জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button