একি কান্ড! মাঠে নেমে ছেলেদের সাথে দারুন কায়দায় ফুটবল খেলছে গরু! মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-যদি খেলার মাঠে ছোট ছোট বাচ্চা ছেলে মেয়েরা বা যুবক-যুবতীরা খেলাধুলা না করে তাহলে সেই জায়গাটা বোধহয় এরকম ভাবে দখল হয়ে যায় । যে দখল অত্যন্ত অবাক করবে প্রতিটি দর্শকদেরকে ওপ্রতিটি বাসিন্দাদের কে । যদি আপনার সঙ্গে কখনো এমনটা বলা হয় যে ফুটবল মাঠে খেলোয়াড়ের বদলে এসে উপস্থিত হয়েছে একটি গরু ।

কারণ তার ইচ্ছে জেগেছে ফুটবল খেলার তাহলে নিশ্চয়ই আপনি অবাক হবেন ।তবে অবাক হলেও করণীয় কিছু নেই কারণ বাস্তবের এই ঘটনা ঘটেছে।সোশ্যাল মিডিয়ায় কি অপরিসীম ক্ষমতা সেটা আমরা ইতিমধ্যে বুঝতে পেরে গেছি প্রত্যেকে । গরিব খেটে-খাওয়া মানুষ কখনো নামি দামি হোটেলে গিয়ে ব্যবসা শুরু করতে পারছে শুধুমাত্র নিজের প্রতিভার জোরে ।

আবার কখনও কখনও কোন জনপ্রিয় ব্যক্তি পর্দা ফাঁস হয়ে যাচ্ছে ।তার পাশাপাশি প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে একাধিক ঘটনা এবং প্রতিটি ঘটনার আলাদা বিভাগ রয়েছে ।তবে সম্প্রতি যে ঘটনাটি ভাইরাল হয়েছে সেটি বোধহয় এই প্রথম দেখছে গোটা নেট দুনিয়া ।সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে একটি এলাকায় এক যুবকের সাথে ফুটবল খেলায় মেতে উঠেছে এক গরু ।

তার পায়ের সামনে রয়েছে একটি ফুটবল এবং সে নিজের ইচ্ছে মতন ফুটবল এটিকে চালনা করছে । মাঝেমধ্যে ফুটবলের উপর পা রেখে গোল দেওয়ার জন্য অপেক্ষা করছে । হাস্যকর এবং অবাক করা ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায় সর্বত্র । এসেছে প্রচুর হাস্যকর এবং কৌতুহলী মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button