একি কান্ড! শিয়ালদা স্টেশনের বাইরে উদ্দাম নেচে রিল ভিডিও বানাচ্ছেন সুন্দরী যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- বর্তমানে নতুন প্রজন্মের প্রায় অধিকাংশ ছেলেমেয়েরা ট্রেন্ডিং বিষয়ের উপর কাজকর্ম করতে ভালোবাসে। কারন সেই সমস্ত বিষয় গুলির উপর কাজকর্ম করলে খুব অল্প সময়ে জনপ্রিয়তা লাভ করতে পারা যায়। নাচ বা গান সবকিছুতেই মনের ভাব প্রকাশ করা যায়।

কিন্তু যদি আপনাকে মনটা বলা হয় যে রাস্তাঘাটে খোলাবাজারে বা রেলস্টেশনে নেচে দেখান তো তাহলে কি আপনি নির্দ্বিধায় মনের ভাব সম্পূর্ণ রকম ভাবে প্রকাশ করেন পারবেন? আশা করি পারবেন না। কিন্তু এই অসাধ্যকে সাধন করেছে সহেলি রুদ্র নামে এক যুবতী যার বাড়ি কলকাতাতে।

রেলস্টেশন, খোলাবাজার বা শপিংমল সব জায়গাতেই কিন্তু নিজের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করেছেন এই যুবতী। বেশ কিছুদিন আগে নৈহাটি জংশন এ সাত সমুন্দর নামক হিন্দি গানের সাথে নাচ করেছিলেন এই যুবতী। বর্তমানে আমজনতা থেকে সেলিব্রিটি প্রত্যেকেই মজেছেন নানা গানের ইনস্টাগ্রাম রিলে।

মার্কেটে একের পর এক আইটেম সং লঞ্চ হয়ে চলেছে আর সেই গানগুলোতে কোমর দুলিয়ে তাকে আরো ভাইরাল করে তুলছে আমজনতা। সম্প্রতি বাদশার এই “জুগনু” গানে নাচ করে ভাইরাল হলেন সহেলি রুদ্র নামে এক যুবতী!সম্প্রতি বাদশার এই জুগনু গানটিতেও ভিড় রাস্তায় নাচতে দেখা গেল তাকে। এদিন তার পরনে ছিল হলুদ রঙের ফুল স্লিভ টপ ও নীল রঙের ডেনিম জিন্স। পায়ে ছিল হোয়াইট স্নিকার ও মুখে মাক্স।

করোনা বিধি মেনেই খোলা রাস্তায় ডান্স পারফরম্যান্স পারফর্ম করেছেন সহেলী।বলাবাহুল্য নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় চার হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন সাথে রয়েছে অজস্র কমেন্ট। আগামী দিনে ও যে এরম আরো নাচ দেখা যাবে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button