একি কান্ড! ক্লাসরুমের দরজা খুলতেই বেরিয়ে এলো বিশালাকার কোবরা সাপ! তারপর যা হল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বিগত বেশ কিছুদিন ধরেই অনেকটা নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে রাজ্যের করোনা ভাইরাসের সংক্রমনের পরিস্থিতি।এমতাবস্থায় শেষমেশ প্রাথমিক থেকে শুরু করে উচ্চ মাধ্যমিক স্তর পর্যন্ত স্কুল খোলার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।

তাই খুদে পড়ুয়াদের থেকে শুরু করে সকল ছাত্র-ছাত্রীদের মধ্যেই রয়েছে খুশির আমেজ। কিন্তু এই খুশির আমেজ এর মধ্যেই জলপাইগুড়ির একটি স্কুলে এদিন ঘটে গেল বেশ ভয়াবহ ঘটনা। স্কুলের ক্লাস রুম খুলতে না খুলতেই ফণা উঁচু করে এগিয়ে এলো মস্ত বড় গোখরো সাপ। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির পাতকাটা কলোনির মোড়লপাড়া প্রাথমিক বিদ্যালয়ে।

স্কুল খোলার শুরুতেই এদিন বদ্ধ ক্লাস রুমের দরজা খোলা হয়। তার পরেই ঘটে বিপত্তি।দেখা যায় শিক্ষকদের দিকে ফনা উঁচিয়ে এগিয়ে আসছে একটি মস্ত বড় গোখরো সাপ। সাপটিকে দেখে বেশ ভয় পেয়ে যান শিক্ষক ও পড়ুয়ারা।

তারা রীতিমতো ছুটে পালাতে শুরু করেন।শেষমেষ আর কোন উপায় না থাকায় গ্রীন জলপাইগুড়ি স্বেচ্ছাসেবী সংগঠন কে খবর দেওয়া হয়। সংগঠনের সাধারণ সম্পাদক অঙ্কুর দাস এবং তার টিম স্কুলে গিয়ে সাপটিকে উদ্ধার করে কাছাকাছি উপযুক্ত পরিবেশে ছেড়ে দেয়।

সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি প্রথম থেকে শেষ পর্যন্ত দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button