একি কান্ড! প্যান্ট না পরেই রাস্তায় বেরিয়ে পড়লেন অভিনেত্রী মালাইকা অরোরা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম মালাইকা আরোরা।তবে অভিনয় এর থেকে বেশি নিজের ফিটনেসের জন্য জনপ্রিয় তিনি। 47 বছর বয়সে, এক পুত্রসন্তানের মা হওয়ার পরেও যেভাবে তিনি নিজেকে মেইনন্টেন করেছেন তা বেশ প্রশংসনীয়।

সম্প্রতি তার পোশাক-আশাক এবং ব্যক্তিগত জীবন নিয়েও নেট মাধ্যমে বিশেষভাবে চর্চা হয়ে থাকে।উল্লেখ্য দীর্ঘ সময় ধরে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে রয়েছে অভিনেত্রী। মাঝেসাজেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখোমুখি হতে হয় এই দম্পতিকে। প্রধানত বয়সের পার্থক্যের কারণে তাদের এই কটাক্ষের মুখোমুখি হতে হয়।

ইদানিং নেট মাধ্যমে মালাইকার একটি ছবি বেশ ভাইরাল হয়ে উঠে এসেছে। ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে মুম্বাইয়ের রাস্তায় তাকে একটি সাদা রঙের ফুল হাতা শার্ট এবং বাদামি পুলওভার পড়ে হাঁটতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে তার পরনে কোনো রকমের প্যান্ট নেই। এই দৃশ্য দেখে রীতিমতো তাকে কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

তার এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরমুহূর্তেই নেটিজেনদের একাংশ ভিডিওতে কমেন্ট করে লিখেছেন বয়ফ্রেন্ড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে দেখা করার তাড়াহুড়োতে তিনি প্যান্ট পরতে ভুলে গিয়েছেন। আবার অনেকেই এই ধরনের পোশাকে তাকে দেখে তার সংস্কৃতি নিয়ে প্রশ্ন তুলেছেন।

যদিও সেলিব্রিটি হওয়ার দরুন এই ধরনের সমালোচনার ধার ধারেন না মালাইকা। তবে তার জন্য এই বিতর্ক নতুন নয়। অভিনেতা অর্জুন কাপুর তার থেকে প্রায় বছর দশকেরও বেশি ছোট। এই সম্পর্ক নিয়ে তাদের প্রায়সময়ই নেট মাধ্যমে তাদের কটাক্ষের মুখোমুখি হতে হয়।যদিও ভালোবাসায় বয়স কোনো বাঁধাই নয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button