দেবের ফ্লাটের ভেতরেই জনপ্রিয় হিন্দি গানে ভাগ্নির সাথে উ-দ্দা’ম নাচ অভিনেতা দেবের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে দীপক অধিকারী অবদান কতখানি একথা ভাষায় প্রকাশ করা যাবে না কারণ যখন বাংলার অভিনয় জগতের দু-র্দশা চ-লছিল অর্থাৎ অভিনয় জগত সম্পূর্ণ রকম ভাবে হারিয়ে যেতে শুরু করেছিল তখন কিন্তু এই দীপক অধিকারী এসে হাল ধরে ছিল শক্ত হাতে । যার ফলে পুনরায় বাংলা অভিনয় জগত আবার উজ্জীবিত হয়ে ওঠে । শুধুমাত্র দীপক অধিকারী নয় তার সাথে সঙ্গ দিয়েছিল অভিনেতা জিৎ । দেব জিতের দুই পৃথিবী সিনেমা টি ব্যা-পক জনপ্রিয়তা পেয়েছিল এবং সেই সিনেমাটি বাংলা জগৎকে আরও উন্নত মাত্রায় তুলে ধরার চেষ্টা করেছেন এমনটা বলা যেতে পারে।

তবে দীপক অধিকারী নিজেকে অভিনয় জগতের মধ্যে সীমাব-দ্ধ রেখেছেন তেমন কিন্তু নয় তার পাশাপাশি নিজেকে তুলে ধরেছেন রাজনীতিবিদ হিসেবে এবং ২০১১ সালের পর থেকে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন তিনি । তারপর মানুষের ভালোবাসাতে এখন বর্তমানে তিনি দায়িত্ববান একজন সাংসদ এ পরিণত হয়েছেন । তবে সংসদ মানে যে এসি গাড়িতে এসি রুমে বসে থেকে বড় বড় বক্তব্য প্রদান করেন এমন কিন্তু নয় । বাস্তবের মাটিতে নেমে কাজ করেন দীপক অধিকারী।

গতবছর ল-কডা-উন এর সময় আমরা দেখেছিলাম যে ভিন রাজ্যে আটকে যাওয়া পরিযায়ী শ্রমিকদেরকে বাড়ি ফেরাতে উদ্যোগ নিয়েছিলেন দীপক অধিকারী । তার পাশাপাশি বিভিন্ন ক্ষুধার্থ মানুষদেরকে তা রেস্তোরাঁ থেকে বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন তিনি । ওষুধপত্র থেকে শুরু করে স্বাস্থ্যব্যবস্থা চি-কিৎসাব্যবস্থা সমস্ত কিছুর জন্য সবার আগে বাংলার মানুষ হিসেবে যিনি পাশে দাঁড়ান তিনি হলেন দীপক অধিকারী । তাই অন্যান্য রাজনীতিবিদের উপর রা-গ থেকে থাকলেও দীপক অধিকারী সম্পর্কে কারোর কোন অ-ভিযোগ নেই ।

কিন্তু প্রশ্ন হল দীপক অধিকারী বাড়িতে কেমন ? অর্থাৎ ঘরোয়া পরিবেশে কেমন। তার উত্তর পাওয়া গেছে এই ভিডিওতে । এই ভিডিওতে দেখা যাচ্ছে দীপক অধিকারী তার ভাগ্নির সাথে মজা করছে এবং একসাথে নাচ করছেন জনপ্রিয় হিন্দি গানের সাথে তার ভাগ্নির সাথে তালে তাল মিলিয়ে নাচ করছে দীপক অধিকারী এবং সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করেছেন রুক্মিণী মৈত্র। যদিও এর আগে তাদের খু-নসুটি অনেক ধরনের ভিডিও ইতিমধ্যে প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে । কিন্তু এই ভিডিওটি ও জনপ্রিয়তা পেয়েছে সময়ের সাথে সাথে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button