ছোট হাঁসের বাচ্চার সাথে ছোট্ট বাঁদরের তু-মুল ল-ড়া’ই, শেষমেশ ছুটে পালালো বাঁদর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকি যা সত্যি আমাদেরকে অ-বাক করে তোলে । তার পাশাপাশি ভাবিয়ে তোলে। এমনকি মনুষ্য প্রজাতির নিয়েও প্রশ্ন তোলে । সেই সমস্ত ভিডিও বা ঘটনাগু-লি যেখানে বর্তমান সময়ে মানুষ মানুষের পাশে দাঁড়াতে পারে না সেখানে দেখা গেছে প-শু-পাখি জ-ন্তু-জা-নোয়ার অন্য প্রজাতির প-শুপাখি জন্তু জা-নোয়ারদের পাশে দাঁড়িয়েছে ।

এই ঘটনা নতুন নয় এর আগে বহুবার আমরা পেয়েছি সম্প্রতি পেলাম আরো একবার । আমরা যেমন অনেকে বাড়িতে কুকুর বিড়াল ছাগল পু-ষে রা-খি ঠিক তেমনি ভারত বর্ষ এবং ভারতবর্ষের বাইরে এমন অনেক দেশ রয়েছে যেখানে হনুমানকে তাদের বাড়িতে পু-ষে রা-খা হয় যাবতীয় কাজকর্ম করার জন্য । এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখেছি কোন হনুমানকে সবজি বিক্রি করতে বা বাড়ির সবজি কে-টে দিতে এমন কি কাপড় জামা কে-চে দিতে।

এর থেকে এমনটা অনুমান করা যেতেই পারে যে হনুমান গু-লি বাড়ির যাবতীয় কাজকর্ম করার জন্য নিযুক্ত করা হয় বা বাড়িতে পু-ষে রা-খা হয় । এবার সেই হনুমান এর একটি ভিডিও ভাইরাল হয়েছেন এর মাধ্যমে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে একটি হনুমানের বাচ্চা অনেকগু-লি কুকুরের বাচ্চার সাথে খেলা করছে । কোনো রকম কোনো আ-ক্রমণ বা ক্ষ-তি করেনি কেউ কাউকে ।

বরং তারা ভুলে গেছে যে তারা ভিন্ন প্রজাতির প্রাণী সবকিছু ভুলে গিয়ে তারা একে অপরের সাথে আনমনে খেলে যাচ্ছে ঘন্টার পর ঘন্টা । সে ভিডিওটি পাশে থাকা কোন এক ব্যক্তি ক্যামেরাব-ন্দি করেছেন যা পরবর্তীকালে সোশ্যাল মিডিয়া আসামাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । আ-বেগপ্র-বণ এবং আদর মাখা এই ভিডিওটির মাধ্যমে আসা মাত্রই পছন্দ হয়েছে সকলের । তাই অনেকের শেয়ার করে রেখেছেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button