মিমিকে নিয়ে এবার চ-রম রে’গে গেলেন নুসরত, উচিত জবাব দিলেন মিমিও, ভাইরাল হলো ভিডিও!

মিমিকে নিয়ে এবার চ-রম রে’গে গেলেন নুসরত, উচিত জবাব দিলেন মিমিও, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে নুসরাত জাহান এর ঘটনা নিয়ে তো-লপাড় গোটা সংবাদমাধ্যম । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়া । তার পাশাপাশি আমরা এমন টা জানি যে নুসরাত জাহান মিমি চক্রবর্তী একে অপরের খুব ভালো বান্ধবী । এবার নুসরাত জাহান এর জন্য বিভ্রান্তিতে পড়তে হলো মিমি চক্রবর্তীকে । যার ফলে মে-জাজ হা-রালেন তিনি এবং সাংবাদিকদের সঙ্গে এরকম ব্যবহার করলেন। নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীর দু জনে বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী । তার পাশাপাশি দুজনেই বাংলা একজন দায়িত্ববান সাংসদ ।

তাই তাদের মধ্যে সম্পর্ক অটুট এমনটা খুব স্বাভাবিক । এবং সেই স্বাভাবিকতার জন্যই মিমি চক্রবর্তীর কিছু প্রশ্ন করা হয় যার উত্তর মিমি চক্রবর্তী মে-জাজ হা-রালেন । ২০১৯ সালের নিখিল জৈন সাথে বিবাহের পর থেকে ভালই চলছিল নুসরাত জাহানের জীবন । কিন্তু এস এস কলকাতা ছবিটির শু-টিং করার সময় যশ সেন গু-প্ত প্রে-মে লি-প্ত হয়েছেন তিনি । আর তারপর থেকে বি-চ্ছেদের মে-ঘ ঘ-নীভূ-ত হতে থাকে তার জীবনে । সেই অর্থে নিখিল তেমন ভাবে তাকে কোনো বাধা না দিলেও সংবাদ মাধ্যমে খবরের মারফত তিনি ঘটনাটি যখন জানতে পারলেন তখন তিনি সম্পূর্ণ রকম ভাবে ভে-ঙ্গে প-ড়লেন ।

তারপরে যেমনটা হয় । দুই পক্ষ থেকে চলেছে নিজেদেরকে শ্রেষ্ঠ প্রমাণ করার অদম্য চেষ্টা চলতে থেকে । এরই মাঝে যাঁতাকলে শি-কার হয়ে গেলেন মিমি চক্রবর্তী । নুসরাতের এই অ-ন্তঃস-ত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে সাংবাদিকরা মিমি চক্রবর্তীকে কোন প্রশ্ন করলে তিনি মে-জাজ হা-রিয়ে একপ্রকার বলেন যে নুসরাত জাহান যদি সত্যিই অ-ন্তঃস-ত্ত্বা হয়ে থাকে তাহলে সেটি সে নিজের মুখে স্বীকার করবে এবং সেটা আপনারা জানতে পারবেন ।

এর পাশাপাশি সাংবাদিকরা যখন তাকে প্রশ্ন করেন যে আপনার প্রিয় বান্ধবী সত্যি কি অ-ন্তঃস-ত্ত্বা সেই উত্তরে তিনি জানান যে কারোর হাঁড়ির খবর রাখার দায়িত্ব আমার অন্তত নয় । মিমি বলেন যে নুসরাত যদি অ-ন্তঃস-ত্ত্বা হয়ে থাকে তাহলে আপনাদের সামনে অবশেষে তুলে ধরবে এবং আপনারা জানতে পারবেন । এ ব্যাপারে আমাকে কিছু জিজ্ঞেস করবেন না । অর্থাৎ আপনি এমনটা বলতে পারেন যে মিমি চক্রবর্তী একপ্রকার এড়িয়ে গেলেন সেই স-মস্যা প্রশ্ন গু-লি থেকে ।


Leave a Reply

Your email address will not be published.