মাঠে ল্যান্ডিং করছিলো জনপ্রিয় অভিনেত্রীর হেলিকপ্টার, হটাৎ হেলিকপ্টারের পাখার সামনে প-ড়ে গে-লো বড় প্লাস্টিক, ঘটলো বি’প-ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে আপনার এমনটা জানেন বা এ বিষয়ে অবগত যে উন্নত এই সভ্যতার প্রতিনিয়ত আমরা নিজেদেরকে আরও উন্নত করার চেষ্টা করছি । আগে কখনও এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে গেলে যে সমস্ত যানবাহনের ব্যবহার করা হতো সেগুলো শুধু যথেষ্ট ঝুঁ-কিপূর্ণ এবং সময় সাপেক্ষ । কিন্তু সভ্যতার সাথে সাথে পাল্টেছে সেই সমস্ত যানবাহন । বাস-ট্রেন ট্রাম এমনকি বিমানের প্রচলন শুরু হয়েছে গোটা দেশজুড়ে । যার ফলে দূরত্ব এখন হাতের মুঠোতে ।পৃথিবীর যেকোন প্রান্তের সাথে আমরা সহজে যোগাযোগ স্থাপন করতে পারি এই সমস্ত যানবাহনগুলোর মাধ্যমে ।

ঠিক তেমনি যানবাহন বা যোগাযোগের ক্ষেত্রে একটি জনপ্রিয় যানবাহন হলো হেলিকপ্টার । তিনটি বড় পাখাযুক্ত এই যানবাহনটি অধিক উচ্চতায় আকাশের বুক চিরে উড়ে যেতে পারে । শুধুমাত্র তাই নয় এই হেলিকপ্টার গু-লির বিভিন্ন ধরনের মডেল রয়েছে যেগুলোকে বিভিন্ন কাজে ব্যবহার করা হয়ে থাকে । কখনও যাত্রী পরিবহনে কখনো আবার খাদ্য পরিবহনে কখনো আবার যু-দ্ধক্ষেত্র ব্যবহার করা হয়ে থাকে ।

যে সমস্ত জায়গায় বিমান নামতে পারে না বা পৌছাতে পারেনা সেই সমস্ত জায়গায় হেলিকপ্টার সত্যিই এক আলাদা নিদর্শন । কিন্তু যখন হেলিকপ্টার মাটিতে নামে তখন তাকে যথেষ্ট সাবধানতা অবলম্বন করে করতে হয় । সামান্য পরিমাণ এদিক ওদিক হয়ে গেলে সরাসরি বড়সড় দু-র্ঘটনা ঘ-টে যে-তে পারে । আর এবার সেই চিত্রের মুখোমুখি হলো গোটা নেট দুনিয়া । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যেকোনো একটি এলাকাতে একটি হেলিকপ্টার মাটি স্পর্শ করতে চলেছে ।

কিন্তু তার পাখার প্র-বল ঘূ-র্ণনের ফলে সেই জায়গাতে ছোটখাটো ঝ-ড়ের ম-তন পরিবেশ সৃষ্টি হয়েছে এবং মাটির মধ্যে পড়ে থাকা বড় একটি প্লাস্টিক আকাশে উড়তে থাকে। কিছুক্ষণ পর ভিডিও দেখা যায় যে হেলিকপ্টারে প্র-পেলার এর সা-মনে প্লা-স্টিক চ-লে আ-সে এবং সরাসরি প্লাস্টিকের সাথে হেলিকপ্টারের ধা-ক্কা লা-গার ফলে কিছুটা হলেও নি-য়ন্ত্রণ হা-রিয়ে ফে-লে সেই হে-লিকপ্টারটি । ফলে যেকোনো মুহূর্তে ঘ-টে যে-তে পা-রত বড়সড় দু-র্ঘটনা। এবং হেলিকপ্টার ভেতরে থাকা মানুষজনের বড়সড় বি-পদ ঘ-টতে পা-রত । কিন্তু সেই চালক খুব দক্ষতার সাথে হেলিকপ্টারটিকে মাটিতে ল্যান্ডিং করিয়েছিল । এই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button