ভাগ্নির সাথে দুষ্টমিতে মজলেন দেব-রুক্মিণী, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা হলেন দেব । শুধুমাত্র অভিনেতা নয় তার পাশাপাশি এই বাংলার একজন দায়িত্ববান সাংসদ তাইতো তার জনপ্রিয়তা বাকি সকলের থেকে অনেকখানি আলাদা । অবশ্য জনপ্রিয় হওয়ার যথেষ্ট কারণ রয়েছে। তার কারণ সাংসদ হিসেবে যে সমস্ত কাজকর্ম করার দরকার সেগুলো দীপক অধিকারী বছরের পর বছর ধরে নিষ্ঠার সাথে করে আসছে তাই তো মানুষের আস্থা ভরসা রয়েছে তার উপর ।

ঘাটালের মতন জায়গা থেকে উঠে এসে কলকাতা পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণে তাগিদে । প্রথমে কলকাতা নয় প্রথমে পাড়ি দিয়েছিলেন মুম্বাই কিন্তু সেখানে বি-ফলতা গ্রা-স করে তাকে । পরবর্তী ক্ষেত্রে কলকাতাতে এসে নিজের স্বপ্ন পূরণ করেন দীপক অধিকারী । তারপর একের পর এক দু-র্ধর্ষ হিট ছবির মাধ্যমে তিনি জয়লাভ করতে থাকেন দর্শকদের মন । তার পাশাপাশি হয়ে ওঠে ধীরে ধীরে এই বাংলার একজন সুপারস্টার । দীপক অধিকারী বাড়িতে কেমন প্রশ্ন প্রায় সকলেরই থেকে থাকে ।

তিনি কি অত্যন্ত বদমেজাজি নাকি চুপচাপ স্বভাবের এই ধরনের প্রশ্ন প্রতিনিয়ত মাধ্যমে দেখা যায় । তবে সেই সমস্ত প্রশ্নের উত্তর পাওয়া গেল এই ভিডিওর মাধ্যমে । নিজের ভাগ্নির সাথে খু-নসুটি করতে প্রচন্ড ভালোবাসে এবং মাঝে মধ্যে ফাঁকা সময় পেলে সেটি করে । আর সেগুলো ক্যামেরাব-ন্দি করে রাখে রুক্মিণী মৈত্র । ঠিক সেরকমই সেখানে দেখা যাচ্ছে তার ভাগ্নির সাথে খু-নসুটি করছে এবং সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করে রেখেছেন রুক্মিণী মৈত্র যা পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হবার পর ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button