রাজের কাঁধে চেপে ‘বাবা বাবা’ ডাক ছোট্ট ইউভানের, অবাক বাবা রাজও,ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিটা মেয়ে যেমন তার সন্তানের মুখ থেকে মা শব্দটি শোনার জন্য বছরের পর বছর ধরে অপেক্ষা করে ঠিক তেমনই একটি ছেলে কিন্তু তার সন্তানের মুখ থেকে বাবা শোনার জন্য অপেক্ষায় থাকে । এবং তার মধ্যেই লুকিয়ে আছে জীবনের সফলতা বা সার্থকতা । অবশেষে সফল ব্যক্তি হিসেবে পরিচিত পেলেন রাজ চক্রবর্তী । কারণ দীর্ঘ সাত মাস পর তার পুত্র সন্তান নিজে তাকে বাবা বলে ডেকেছে। এই আনন্দ ভাষায় প্রকাশ করা যাবে না ।

কিন্তু কিছুটা হলেও প্রকাশিত হয়েছে এই ভিডিওর মাধ্যমে । তিন বছর আগে বিয়ে করেছিলেন শুভশ্রী গাঙ্গুলী রাজ চক্রবর্তীকে । তারপর গোটা দেশে যখন আগের বছর ল-কডা-উন জা-রি ছিল তখন তাদের ঘর আলো করে এসেছিল ছোট্ট একটি পুত্র সন্তান এবং এই মুহূর্তে তাকে নিয়ে জ-ল্পনা শেষ নেই । ইতিমধ্যে তার নামে খুলে ফেলা হয়েছে ফ্যানপেজ । শুভশ্রী গাঙ্গুলী প্রতিটা দিন প্রতিটা মুহূর্ত কেটে যায় তাকে নিয়ে ।

তার খুনসুটি করে নানান রকম অংশগু-লিকে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী ক্যামেরাব-ন্দি করে তার অনুরাগীদের সাথে শেয়ার করে । সেই অর্থে বেড়েই চলে অনুরাগীদের চাহিদা প্রতিনিয়ত । জানতে শুরু করে যে প্রতিদিন সে কিরকম কি করছে এবং সে চাহিদার জন্যই প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলী কোন কোন ভিডিও আপলোড করে থাকে তার সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে । যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছে তার অনুরাগীরা । হবেই না বা কেন কারণ তার ও যে অনুরাগী সংখ্যা রয়েছে ।অর্থাৎ ছোট্ট ছেলের তৈরি হয়ে গেছে ইতিমধ্যে অনুরাগী মহল।

সম্প্রতি আরেকটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর ঘা-ড়ে চে-পে র-য়েছে তার ছোট্ট ছেলে এবং সে কোন কিছু জন্য একটি বায়না করছে । কিন্তু সেটি না পাবার জন্য রীতিমতো রেগে যাচ্ছে । যার ফলে রাজ চক্রবর্তীর চু-লের মু-ঠি ধ-রে ক্রমশ তার উপর অ-ত্যাচার ক-রছে । এমনকি কাঁ-দতে কাঁ-দতে বাবা বাবা বলার চেষ্টা করছে। আর্থিক তারপরে রাজ চক্রবর্তী রীতিমতো আ-বেগপ্র-বণ হয়ে পড়ে । কারণ এই প্রথম তার ছেলে তাকে বাবা বলে ডাকার চেষ্টা করল । সত্যি এই আনন্দের মুহূর্ত ভাষায় প্রকাশ করা যাবে না । আদরমাখা বাবা এবং ছেলের এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button