হাতে ম’দ, মুখে সি’গা’রেট; পাড়ার পিকনিকে ‘টুম্পা সোনা’ গানে তু-মুল নাচ পাড়ার সুন্দরী কাকিমার! তু’মুল ভাইরাল ভিডিও, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সত্যিই তো সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত আমাদেরকে অ-বাক করে তুলেছে এবং এ অ-বাক করার পিছনে থাকছে এমন কিছু ধরনের ঘটনা যা হয়তো আমরা কল্পনাও করতে পারি না অভিনব পদ্ধতিতে প্রতিদিনই ভাইরাল হচ্ছে কোন না কোন ব্যক্তি বা কোনো না কোনো ঘটনা ।যেমনটা ভাইরাল হলেন পাড়ার এই বৌদি থেকে কাকিমারা । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধা-রালো তম হা-তিয়ার যার ব্যবহার আমরা কমবেশি প্রত্যেকে করে থাকি ।

কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের আশেপাশের খবর পৃথিবীর যেকোন প্রান্তে মানুষের কাছে নি-মিষের মধ্যে পৌঁছে দিতে পারি ঠিক তেমনি পৃথিবীর যেকোন প্রান্তের খবর আমরা নি-মিষে পেতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই আমাদের প্রতিদিনের জীবনযাত্রায় জনপ্রিয় মাধ্যম হয়ে উঠছে এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র প্রতিভাকে তুলে ধরা যে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক ও বিভিন্ন দিক তুলে ধরা হয় । যার ফলে মানুষ অনেকখানি সচেতন হয় এবং সেখান থেকে শিক্ষা গ্রহণ করে ।

তবে এর পাশাপাশি বেশকিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে এবং তার সাথে সাথে অ-বাক ক-রে তো-লে। আর এই অবাক করার ঘটনাকে এই ভিডিওটি খুব সম্ভবত প্রথম স্থান অধিকার করেছে । কারণ এই ধরনের ভিডিও এর আগে কখনও দেখা যায়নি । আমরা সাধারণত অনেকেই খাবার খেতে অত্যন্ত পছন্দ করি। আমরা জানি যে বাড়ির মা কাকিমারা সাধারণত সারা দিনে কাজকর্ম শেষ করার পর নিজের মানসিক একটু শান্তির জন্য সিরিয়ালেমধ্যে নিমজ্জিত হন কিন্তু এই ঘটনা অন্য বাকি সব ঘটনা কে ছা-পিয়ে গেছে কারণ এই ঘটনা কোন সিরিয়ালের ঘটনা নয় বরং আনন্দ-উল্লাসের ঘটনা ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে পাড়ার বেশকিছু কাকিমারা নিজেদের মধ্যে পিকনিক করছে এবং সে পিকনিকের মধ্যে তাদের হাতে রয়েছে ম-দে-র গ্লা-স এবং মু-খে টা-নছে দে-দার সি-গা-রেট । তার সাথে সাথে ব্যাকগ্রাউন্ডে চলছে গান এবং সেই গানের সাথে তাল মিলিয়ে মিলিয়ে মনের আনন্দে নাচছে প্রত্যেকে । ইতিমধ্যে মধ্যেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি ব্যাপক হাসির পরিমাণ সৃষ্টি করেছে সেটি । ইতিমধ্যে অনেক ধরনের মন্তব্য লক্ষ করা হয়েছে সেটি কে কেন্দ্র করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button