রাজ-শুভশ্রীর যে অ-ন্ত-র-ঙ্গ মুহূর্তের ভিডিও ঝ-ড় তুলল সোশ্যাল মিডিয়ায়! রইলো ভাইরাল ভিডিও!

রাজ-শুভশ্রীর যে অ-ন্ত-র-ঙ্গ মুহূর্তের ভিডিও ঝ-ড় তুলল সোশ্যাল মিডিয়ায়! রইলো ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতের জনপ্রিয় জুটি হলেন রাজ-শুভশ্রী ।এ কথা আমরা প্রত্যেকে জানি । রাজ-শুভশ্রী কে নিয়ে নতুন করে বলার কিছু আর অপেক্ষা রাখে না । কারণ একজন পরিচালক আর অন্যজন অভিনেত্রী । প্রত্যেকেই তারা নিজেদের কাজের মাধ্যমে পরিচিতি পেয়েছে এই বাংলা মানুষদের কাছে । এবং ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছেন। আমরা দেখেছিলাম যে গত তিন বছর আগে রাজ-শুভশ্রীর সাথে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয়েছিল । এমন গুঞ্জন শোনা যাচ্ছিল শুভশ্রী গাঙ্গুলী নাকি দেবের সাথে প্রেমের সম্পর্কে ছিলেন ।

কিন্তু সেই গুঞ্জন কে উপেক্ষা করে শুভশ্রী গাঙ্গুলী অবশেষে মাল্যদান করলেন রাজ্যের গলাতে। তারপর পেরিয়ে গেছে অনেকগু-লি সময় । ইতিমধ্যে যাদের ঘর আলো করে এসেছে ছোট্ট একটি পুত্রসন্তান । যাকে নিয়ে জনপ্রিয়তা এখন তুঙ্গে । এবং শুভশ্রী গাঙ্গুলী সারাটা দিন কে-টে যায় তাকে নিয়ে । বয়স মাত্র ৮ মাস। এর মধ্যেই তার জনপ্রিয়তা এতোখানি বেড়ে গেছে যা মুহূর্তের মধ্যে টে-ক্কা দিতে পারে অন্যান্য যেকোন তারকাদের সন্তানকে। মাঝেমধ্যে নানান ধরনের খুনসুটি মজার ভিডিও প্রকাশ করে থাকেন শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী তারে সোশ্যাল মিডিয়াতে।

এবং প্রতিনিয়ত বাড়তে থাকে তার ছেলের জনপ্রিয়তা । সম্প্রতি আরেকটি ভিডিও দেখা গেল তবে এবার তাদের ছেলে নয় বরং রাজ-শুভশ্রীর। ভালোবাসা পূর্ণতা পাক সব সম্পর্কে এমনটা আমরা প্রত্যেকে চাই । যেহেতু এই ভালোবাসা পূর্ণতা পেয়েছে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর ক্ষেত্রে । তাই তাদেরকে নিয়ে কৌতুহল এর অবকাশ সমাপ্তি থাকে না অনেকের মধ্যে । বিশেষ করে তার অনুরাগীদের মধ্যে।

তাই মাঝে মধ্যে তারা আ-বেগপ্র-বণ হয়ে এমন কিছু জিনিস বানিয়ে ফেলে যা সত্যি সত্যি সোশ্যাল মিডিয়ার খবর শিরোনাম দখল করে নেয় । যেমনটা ধরুন এই ভিডিও । সম্প্রতি ইউটিউবে থেকে প্রকাশ করা হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে ইনস্টাগ্রামের একটি গানের সাথে ভিডিও করেছেন ওই ইউটিউব চ্যানেল কর্তৃপক্ষ । সেখানে একত্রিত করেছে রাজ-শুভশ্রীর বিভিন্ন ছবি এবং ভিডিও কে যা দেখতে অত্যন্ত সুন্দর লাগছে এবং এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর অনেকেই আ-বেগপ্র-বণ হয়েছেন ।


Leave a Reply

Your email address will not be published.